শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

আন্দোলনের নামে বিএনপি শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে: ওবায়দুল কাদের

ভয়েস বাংলা রিপোর্ট / ১১ বার
আপডেট : রবিবার, ২১ মে, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করাই বিএনপির একমাত্র লক্ষ্য বলে অভিযোগ তুলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সরকার পতনের এক দফা আন্দোলনের নামে বিএনপি শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে। অনেক শান্তি সমাবেশ করেছি। আর শান্তি নয়, এবার প্রতিরোধ হবে। রবিবার (২১ মে) বিকেলে আগারগাঁওয়ের বিজ্ঞান জাদুঘরের সামনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, এক দফার নামে শেখ হাসিনাকে হত্যার হুমকি দিচ্ছে বিএনপি। শেখ হাসিনাকে হত্যাই বিএনপির একমাত্র লক্ষ্য। আন্দোলনের নামে যে ষড়যন্ত্র-চক্রান্ত চলছে সে বিষয়ে আপনাদের সতর্ক করতে আমি দাঁড়িয়েছি। মির্জা ফখরুলের ২৭ দফা থেকে ১০ দফা, এখন ১ দফা দাবি হয়েছে। তিনি বলেন, সরকারকে পতনের জন্য মির্জা ফখরুল ইসলাম আলমগীর এখন এক দফা ঘোষণা দিয়েছেন। আর গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ায় দলটির জেলা আহ্বায়ক বললেন, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ১৯ তারিখে শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে এখনও আবু সাইদ বাইরে আছেন। আমি জানি না কেনো এখনও তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়নি? স্বরাষ্ট্রমন্ত্রী এখন রাজশাহী আছেন। তিনি সরেজমিন দেখে তার বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলে আশা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর