শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

আদালত থেকে জঙ্গি ছিনতাইয়ের ‘মূল সমন্বয়ক’ শিখা গ্রেফতার

ভয়েস বাংলা রিপোর্ট / ২০ বার
আপডেট : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

রাজধানীর পুরান ঢাকার আদালতে চত্বর থেকে দুই জঙ্গি ছিনতাই ঘটনায় শিখা নামে এক নারীকে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

সংস্থাটি বলছে, শিখা পলাতক দুই জনের একজন জঙ্গি আবু ছিদ্দিক সোহেলের স্ত্রী এবং তিনিই মূলত এই ছিনতাই ঘটনার মূল সমন্বয়ক। একই সঙ্গে শিখাকে আশ্রয় দেওয়া এক ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (৭ এপ্রিল) রাতে এ তথ্য নিশ্চিত করেন সিটিটিসি’র অতিরিক্ত কমিশনার মো. আসাদুজ্জামান। তিনি জানান, নারায়ণগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়। পুলিশের এই কর্মকর্তা বলেন, ‘আদালতে চত্বর থেকে দুই জঙ্গি ছিনতাইয়ের মূল সমন্বয়ক জেল পলাতক জঙ্গি সোহেলের স্ত্রী শিখা ও তার আশ্রয়দাতাকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের সঙ্গে নিয়ে পলাতক জঙ্গিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। পরবর্তী সময়ে এ বিষয়ে বিস্তারিত জানানো সম্ভব হবে।

পালিয়ে যাওয়া দুই জঙ্গি মইনুল হাসান শামীম ও আবু ছিদ্দিক সোহেল

পালিয়ে যাওয়া দুই জঙ্গি মইনুল হাসান শামীম ও আবু ছিদ্দিক সোহেল

প্রসঙ্গত, গত বছল ২০ নভেম্বর দুপুরে পুরান ঢাকার জনাকীর্ণ আদালত থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের (আনসারুল্লাহ বাংলা টিম) নেতা মইনুল হাসান শামীম ওরফে সামির ওরফে ইমরান এবং আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিব ওরফে সাজিদ ওরফে শাহাবকে ছিনিয়ে নিয়ে যায় তাদের সহযোগীরা। এই জঙ্গিদের খোঁজে সারা দেশে তখন রেড এলার্ট জারি করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর