রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

আজীবন তো প্রশাসক থাকা যায় না: সৌরভ

ভয়েসবাংলা প্রতিবেদক / ১৩৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) থেকে বিদায়ের আয়োজন যখন সম্পন্ন, ঠিক তখনই নিজের প্রতিক্রিয়ায় সৌরভ গাঙ্গুলী বলেছেন, প্রশাসক হিসেবে আজীবন তো আর থাকা যায় না। আর প্রত্যাখ্যাত হওয়া জীবনেরই অংশ।বৃহস্পতিবার তিনি এসব কাথা জানালেন।

গাঙ্গুলীর জায়গায় এখন সাবেক ভারতীয় ক্রিকেটার ও ১৯৮৩ বিশ্বকাপ জয়ী দলের সদস্য রজার বিনি সভাপতি হওয়ার অপেক্ষায়। আর তা ঘোষণা করা হবে আগামী এজিএমেই। এর আগে এক ব্যাঙ্কের অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে সৌরভ বলেছেন, আপনি আজীবন যেহেতু খেলতে পারবেন না। তাই প্রশাসক হিসেবেও আজীবন তো আর থাকা যায় না। কিন্তু মুদ্রার দুই পিঠ দেখতে পারার মতো সৌভাগ্য হওয়ায় সেটা ছিল উপভোগ্য। এখন ভবিষ্যতে আরও বড় কিছু করার চেষ্টা করবো। যতটুকু জানা গেছে, সৌরভ ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান হিসেবে থাকতে চেয়েছিলেন। কিন্তু তার চাওয়া একটি বিশেষ মহলের কাছে গুরুত্ব পায়নি।

বিসিসিআই সভাপতি হিসেবে নিজের সাফল্য তুলে ধরে সৌরভ বলেছেন, পুরোটা সময়ই উপভোগ করেছি। গত তিনটা বছরের দিকে তাকালে দেখবেন ভালো কিছু হয়েছে। কোভিডের মতো সময়ে সফল ভাবে আইপিএল আয়োজন করেছি। জিতেছি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। মেয়েরা কমনওয়েলথ গেমস জিততে পারলে আরও ভালো হতো। সিনিয়র টিম অস্ট্রেলিয়ায় জিতেছে; আসলে প্রশাসক হিসেবে এগুলো আমার জন্য অসাধারণ অর্জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর