রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

আওয়ামী লীগে ফিরছে জাহাঙ্গীর আলম

ভয়েস বাংলা প্রতিবেদক / ৮ বার
আপডেট : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

গাজীপুর সিটির সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলোচিত জাহাঙ্গীর আলম প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের পরদিন মঙ্গলবার রাতে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করেছেন।
নানা কারণে আওয়ামী লীগ থেকে দুইবার আজীবন ও স্থায়ী বহিষ্কার এবং মেয়র পদ থেকে বরখাস্তের পর পুনরায় দলে ফিরিয়ে নেয়র বিষয়ে দলটির সভানেত্রীর পক্ষ থেকে সিদ্ধান্ত আসায় এই দেখা সাক্ষাৎ পর্ব হয় বলে আওয়ামী লীগের দলীয় সূত্র বলছে। জাহাঙ্গীর আলমকে দলের বড় কোন সম্মানিত পদ দিয়ে দলে ফেরার সিদ্ধান্ত চূড়ান্ত করছে দলটি।
সূত্র জানায়, মঙ্গলবার রাতে ওবায়দুল কাদেরের বাসায় যান জাহাঙ্গীর আলম। এ সময় দলে ফেরাসহ নানা বিষয়ে কথা হয় দুজনার মধ্যে। দেখা সাক্ষাৎ বিষয়ে জাহাঙ্গীর আলম বলেন, আমার মা মেয়র জায়েদা খাতুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের সময় আমাকে তুলে দেন প্রধানমন্ত্রীর হাতে। নেত্রী, কাদের ভাইয়ের সঙ্গে দেখা করতে বলেছিলেন। আজ রাতে আমি বাসায় এসে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছি। দলীয় কোনো সিদ্ধান্ত এলে দলীয়ভাবে জানানো হবে। আমি নিজেও জানিয়ে দেবো।
উল্লেখ করা যেতে পারে, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় গাজীপুরের নতুন মেয়র জায়েদা খাতুন তার পুত্র জাহাঙ্গীর আলমকে দলীয় কাজ করার সুযোগ দিতে অনুরোধ করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাহাঙ্গীর আলমকে দলীয় কর্মকাণ্ডে অংশ নেয়ার ব্যাপারে সম্মতি দেন। এ সময় নানা বিষয় নিয়ে তিনজনের মধ্যে অনেক কথা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাহাঙ্গীর আলমকে দলীয় কর্মকাণ্ডে অংশ নেয়ার ব্যাপারে সম্মতি দেন এবং আওয়ামী লীগে ফিরিয়ে আনতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে নির্দেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর