রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ভয়েস বাংলা প্রতিবেদক / ৩৪ বার
আপডেট : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩

নতুন চার মুখ এনে আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রবিবার ১ জানুয়ারি সন্ধ্যায় গণভবনে সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভা শেষে পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে প্রেসিডিয়াম সদস্যের একটি পদ ও শ্রম বিষয়ক সম্পাদক পদে এখনো কারও নাম ঘোষণা করা হয়নি।

নতুন ঘোষণা দেয়া ২৮টি সদস্য পদের মধ্যে ২৭টি নাম ঘোষণা করা হয়। যার মধ্যে নতুন মুখ হিসেবে এসেছেন সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম, সুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ আলী আরাফাত, দীলিপ কুমার চ্যাটার্জি ও তারিক সুজাত। এছাড়া আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক হয়েছেন গত কমিটির সদস্য সৈয়দ আব্দুল আওয়াল শামীম। আর গত কমিটির সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিককে কেন্দ্রীয় সদস্য হিসেবে রাখা হয়েছে।

সদস্য: আবুল হাসনাত আবদুল্লাহ, নুরুল ইসলাম ঠান্ডু, বিপুল ঘোষ, দীপংকর তালুকদার, আমিনুল আলম মিলন, বেগম আখতার জাহান, ডা. মুশফিক হোসেন চৌধুরী, মেরিনা জামান, পারভীন জামান কল্পনা, অ্যাড. সফুরা বেগম রুমি, অধ্যাপক মো. আলী আরাফাত, তারানা হালিম, সানজিদা খানম, হোসনে আরা লুৎফা ডালিয়া, আনোয়ার হোসেন, আনিসুর রহমান, শাহাবুদ্দিন ফরাজি, ইকবাল হোসেন অপু, গোলাম রব্বানি চিনু, মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, গ্লোরিয়া সরকার, ঝর্ণা সাঈদ খোকন, আজিজুর রহমান ডন, সাখাওয়াত হোসেন শফিক, দীলিপ কুমার চ্যাট্টার্জি, তারিক সুজাত।

২২তম জাতীয় সম্মেলনের দিন ৮১ সদস্যের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আংশিক ঘোষণা করা হলেও আজ পূর্ণাঙ্গ কমিটির নাম ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর