রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

আইভী আর আমার সম্পর্ক রাজনীতির ঊর্ধ্বে: তৈমুর

ভয়েসবাংলা প্রতিবেদক / ৯৮ বার
আপডেট : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পরাজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকার বলেছেন, আইভী আর আমার সম্পর্ক রাজনীতির ঊর্ধ্বে। আমি তাকে সবকিছুতে সহায়তা করবো।

সোমবার বিকাল ৫টায় শহরের মাসদাইর এলাকায় তৈমুর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে আসেন টানা তৃতীয়বার নারায়ণগঞ্জ সিটির নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় সাংবাদিকদের সামনে তিনি কথা বলেন।

তৈমুর আলম বলেন, ‌রাজনীতিতে জয়-পরাজয় কোনও বিষয় না। আইভীর সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। ভাতিজি এসেছে চাচার বাসায়, অর্থাৎ মেয়ে এসেছে বাবার বাসায়। এখানে রাজনীতির কিছু নেই। তিনি বলেন, আইভীর বাবা আলী আহমদ চুনকার হাত ধরেই ছাত্র রাজনীতি শুরু করি। তার মাধ্যমে আমার রাজনীতিতে হাতেখড়ি।

সেলিনা হায়াৎ আইভী বলেন, নির্বাচন আসলে অনেক কথা হয়। কিন্তু সেটা সাময়িক। আমি মনে করি নির্বাচন চলে গেছে, সেগুলো আমরা ভুলে সামনে এগিয়ে যাবো। নারায়ণগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। আইভীর সঙ্গে দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বাসায় প্রবেশের পর তিনি তৈমুর আলমের সঙ্গে কুশল বিনিময় করেন। এরপর একে-অপরকে মিষ্টি খাওয়ান।

উল্লেখ্য, ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আইভী এক লাখ ৫৯ হাজার ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম পান ৯২ হাজার ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর