শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

অল্পের জন্য বিয়ে হয়নি তাদের

ভয়েসবাংলা প্রতিবেদক / ২১৫ বার
আপডেট : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

বলিউড আমাদের প্রেম-ভালোবাসার কত কী না শেখালো! শেখাতে গিয়ে অভিনেতা-অভিনেত্রীরা আবার বি-টাউন কাপলও বনে যান। কিন্তু এমন তারকা আছেন, যারা সম্পর্ক নিয়ে ছিলেন দারুণ সংশয়ে। প্রেম থেকে বিয়ের আলোচনা পর্যন্ত গড়ালেও শেষ পর্যন্ত এক হতে পারেননি।

abhishekh-karisma

কারিশমা-অভিষেক
কারিশমা আর অভিষেকের প্রেমের গল্প সবারই জানা। অমিতাভ বচ্চনের ৬০তম জন্মদিনে কারিশমা কাপুরের পরিবারকে নিমন্ত্রণ করা হয়েছিল। জয়া বচ্চন তখন পারিবারিক ছবিতে কারিশমাকে শামিল করে ‘হবু বউ’ সম্বোধনও করেছিলেন। সেই ছবিতে কারিশমা আর অভিষেককে খুশি দেখা গেলেও কিছু দিন পর ছড়ালো ভাঙনের কানাকানি। অনেকে বলেছেন, এই বিচ্ছেদ চেয়েছিলেন কারিশমার মা ববিতা কাপুর। তবে কাপুর বা বচ্চন পরিবারের কেউই পরে আর এ নিয়ে কথা বলেননি।

salman-sangeeta

সালমান-সংগীতা
বলিউডের খ্যাতনামা ব্যাচেলর সাল্লু ভাইয়ের বিয়ে প্রায় হয়েই যেত। বিয়ের কার্ডও ছাপা হয়েছিল! তবে দিনক্ষণের এক মাস আগ থেকেই সংগীতা বিজলানি ও সালমানের বনিবনা হচ্ছিল না। অতঃপর বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন সংগীতা। কয়েক বছর আগে ‘কফি উইথ করন শো’-তে সালমান নিজেই এমনটা জানান।

karan-singh-grover-barkha

করণ সিং গ্রোভার-বরখা সেনগুপ্ত
এই যুগল চুটিয়ে প্রেম করে এনগেজমেন্টও সেরে ফেলেছিলেন। তবে কোনও কারণে আর বিয়েটা হয়নি। তখন এ নিয়ে অত মাতামাতিও হয়নি। পরে বিপাশা বসুর সঙ্গে বিয়ে হয় করণের। বিখ্যাত হওয়ার পরই শোনা গেলো আগের বিয়ে ভাঙার খবর।

akshay-raveena-story

অক্ষয়-রাভিনা
অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল ও রাভিনা ট্যান্ডনের মধ্যে অনেকেই গুলিয়ে ফেলেন। দেখতেও দু’জন অনেকটা এক রকম। মজার বিষয় হলো, অক্ষয়ের প্রেমের সম্পর্কে ছিল দুজনের সঙ্গেই। রাভিনার সঙ্গে বাগদানও হয়েছিল তার। তবে শেষ পর্যন্ত অক্ষয় বিয়ে করেন টুইঙ্কেলকেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর