বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

সংসদীয় কমিটির সভাপতি জাপার রওশন আরা, পরিকল্পনা কমিটির সদস্য মাশরাফি

রিপোর্টার / ১১৫ বার
আপডেট : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি হয়েছেন জাতীয় পার্টির সংরক্ষিত আসনের রওশন আরা মান্নান। এছাড়া ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজাকে পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি টাঙ্গাইলের সংসদ সদস্য একাব্বর হোসেন মারা যাওয়ায় সভাপতির পদটি শূন্য হয়। তার জায়গায় প্রধান বিরোধী দল থেকে এই কমিটি সভাপতি করা হল। এর ফলে বিরোধী দল থেকে সংসদীয় কমিটির সভাপতির পদ আরও একটি বাড়ল। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান, সরকারি হিসাব কমিটি এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি হিসেবে রয়েছেন যথাক্রমে জাপার আনিসুল ইসলাম মাহমুদ, রুস্তম আলী ফরাজী এবং মুজিবুল হক চুন্নু।

সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরী কমিটি দুটি পুনর্গঠনের প্রস্তাব শনিবার সংসদে তোলেন। এছাড়া পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য করা হয়েছে ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। এই কমিটির সদস্য রওশন আরা মান্নানের জায়গায় মাশরাফিকে সদস্য করা হল। মাশরাফি যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটিরও সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর