বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে পাকিস্তানকে খেলতে আনা লজ্জার : সাবেক মন্ত্রী মোতাহার

ভয়েসবাংলা প্রতিবেদক / ১১৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের সময় পাকিস্তান ক্রিকেট দলকে খেলার জন্য নিয়ে আসায় লজ্জায় মাথা হেট হয়ে যায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রী মোতাহার হোসেন। বৃহস্পতিবার জাতীয় সংসদের অধিবেশনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিশেষ আলোচনায় অংশ নিয়ে মোতাহার হোসেন এ মন্তব্য করেন।স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সভাপতিত্ব করেন। এর আগের দিন বুধবার (২৪ নভেম্বর) এ বিশেষ আলোচনাটির প্রস্তাব উপস্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মোতাহার হোসেন বলেন, আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করছি। আর এ সময় পাকিস্তান ক্রিকেট দলকে আনা হয়েছে এখানে খেলার জন্য। লজ্জায় মাথা হেট হয়ে যায়। তিনি বলেন, বাংলাদেশ স্বাধীন হয়েছে ৫০ বছর। আমি প্রধানমন্ত্রীকে বলবো, যারা এ দেশকে মানে না তাদের এখান থেকে বের করে দেওয়ার ব্যবস্থা করা হোক। যে দেশ তাদের পছন্দ তারা সেদেশে চলে যাক। স্বাধীনতার ৫০ বছর পর আর স্বাধীনতা বিরোধীদের কথা শুনতে চাই না।

মোতাহার হোসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, করোনা আপনার সঙ্গে আমাদের একটা বিচ্ছিন্নতা তৈরি হয়েছে। আমি আপনাকে (প্রধানমন্ত্রী) বলছি, সরাসরি না হোক, মোবাইলে ইন্টারনেটের মাধ্যমে আমরা যারা এমপি, জেলার নেতা, আপনার সঙ্গে যোগাযোগ হয় সেই ব্যবস্থা করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর