মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

সোনাক্ষীর বিয়ের আক্ষেপ

ভয়েস বাংলা প্রতিবেদক / ৫ বার
আপডেট : বুধবার, ১৫ মে, ২০২৪

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সম্পর্কে আছেন তিনি। জল্পনা, খুব দ্রুতই সোনাক্ষী ও জাহিরকে বিয়ের পিঁড়িতে দেখা যাবে। এদিকে অভিনেত্রী নিজেও জানান বিয়ে করতে চান তিনি। কপিল শর্মা অনেকের মাঝে বিয়ের প্রসঙ্গে কথা তোলেন তার শোতে। সেখানে উপস্থিত সোনাক্ষী নিজের বিয়ে নিয়ে কথা বলেন।
সোনাক্ষী জানান, কীভাবে তার সমসাময়িক অভিনেতারা একের পরে এক বিয়ে করছেন। কপিল আবার সোনাক্ষীকে মনে করিয়ে দেন আলিয়া ভাট ও কিয়ারা আদবানীও বিয়ে করে ফেলেছেন। উত্তরে সোনাক্ষী আক্ষেপের সুরে বলেন, ‘কেন কাটা ঘায়ে নুনের ছিটে দিচ্ছেন?’ এরপর কপিলকে দেখিয়ে অন্যদের অভিনেত্রী বলেন, ‘ও জানে, আমি সত্যিই বিয়ে করতে চাই।’
এদিকে নেট দুনিয়ায় এই মুহূর্তে চর্চার কেন্দ্রে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ওয়েবসিরিজ হীরামণ্ডি। সম্প্রতি কপিল শর্মার শো-তে ‘হীরামন্ডি’র জন্য হাজির হয়েছিলেন সোনাক্ষী সিনহা, রিচা চড্ডা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, সঞ্জিদা শেখ ও শরমিন সেগাল। এই এপিসোডেই কথা ওঠে বিয়ে নিয়ে।
‘হীরামন্ডি’র অভিনেত্রীদের নিয়ে সোনাক্ষী বলছেন, ‘আমাদের ‘হীরামন্ডি’র কাজ শেষ হয়ে গিয়েছে। আমার এখনো বিয়ে হয়নি। শরমিনেরও বিয়ে হয়ে গেল।’ মজা করেই মনীষা মনে করিয়ে দেন, ‘আর রিচারও বিয়ে হয়ে গিয়েছে। ও এবার মা হতে চলেছে।’ এই ওয়েবসিরিজেরই আর এক অভিনেত্রী অদিতি রাও হায়দারিও সম্প্রতি বিয়ে করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর