বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
সৌদি আরবে পৌঁছেছেন ১৫ লাখের বেশি বিদেশি হজযাত্রী বৃষ্টিতে ভেসে গেলো নেপাল-শ্রীলঙ্কা ম্যাচ, সুপার এইটে দক্ষিণ আফ্রিকা বেনজীরের আরো সম্পত্তি ও টেলিভিশন ক্রোকের নির্দেশ বিদ্যুতের প্রিপেইড মিটারে গ্রাহকদের ভোগান্তি, তদন্তের নির্দেশ হাইকোর্টের দেশের কারাগারে ৩৬৩ বিদেশি, বেশি ভারতের ছয় অঞ্চলে তাপপ্রবাহ, অস্বস্তিকর গরম থাকতে পারে কয়েকদিন কুয়েতে শ্রমিকদের আবাসিক ভবনে আগুন, নিহত ৪১ ড. ইউনূসের যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে: দুদক পিপি ব্রিকসে বাংলাদেশ যুক্ত হলে সহযোগিতার নতুন দুয়ার খুলবে তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে: সংসদে প্রধানমন্ত্রী

সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনায় শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন

ভয়েসবাংলা ডেস্ক / ২৮৬ বার
আপডেট : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ। সারাদেশে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে তার জন্মদিন উদযাপন করছে আওয়ামী লীগ নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আওয়ামী লীগ নেত্রীর জন্মদিন উপলক্ষে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ, দোয়া মাহফিল, আলোচনা সভা, র‌্যালি ও কেক কাটা হয়েছে। বাংলা ট্রিবিউনের বিভিন্ন জেলা-উপজেলা প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

কুমিল্লা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কুমিল্লায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লা নগরীর মডার্ন কমিউনিটি সেন্টারে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আনজুম সুলতানা সীমার উদ্যোগে ১০০ পাউন্ডের কেক কাটা হয়। এরপর মোনাজাতে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন উপস্থিত নেতাকর্মীরা।

Nasirnagorব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আনন্দ র‍্যালির আয়োজন করে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন

শরীয়তপুর: শরীয়তপুরে কেক কেটে ও মোমবাতি প্রজ্বলন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়েছে। সোমবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে চৌরঙ্গী মোড়ে বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে মোমবাতি প্রজ্বলন শেষে কেক কাটা হয়।

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুসহ অনেকে উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে কেক কেটে ও আতশবাজি ফুটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়েছে। সোমবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে জেলা ছাত্রলীগের উদ্যোগে শহরের চকবাজার এলাকায় এ আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির পাটওয়ারী প্রমুখ।

Khagrachori-2শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শিশু সদনে অনাথ শিশুদের মধাহ্নভোজের আয়োজন করা হয়

খাগড়াছড়ি: পার্বত্য জেলা খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের বুলিপাড়া এলাকার প্রজ্ঞাবংশ শিশু সদনে অনাথ শিশুদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করেন সমাজসেবক কেউচিং মারমা।

এর আগে শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে প্রার্থনা করে তারা। সেই সঙ্গে মহামারি করোনা থেকে মুক্তি কামনাসহ বিশ্বশান্তির জন্য সমবেত প্রার্থনায় অংশ নেন অনাথ শিশু ও বৌদ্ধ ভিক্ষুরা।

Hiliহিলিতে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়

বরিশাল: নানা কর্মসূচির মধ্য দিয়ে বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করা হচ্ছে। দিবসটি উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ ছাড়া প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে উজিরপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহ্যবাহী লাঠিখেলা, র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মোনাজাত করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আনন্দ র‍্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয়েছে।

Comillaকুমিল্লায় আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় শ্রীপুর চৌরাস্তার শ্রীপুর ভবন প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ব্যানারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

নোয়াখালী: নোয়াখালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় জেলা শহর মাইজদীর রেড ক্রিসেন্ট সোসাইটি কার্যালয়ের অডিটোরিয়ামে সদর উপজেলা আওয়ামী লীগের এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন।

Gameপ্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে উজিরপুরে ঐতিহ্যবাহী লাঠিখেলার আয়োজন করা হয়

এদিকে, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নোয়াখালী পৌরসভা ও নোয়াখালী পৌর আওয়ামী লীগের উদ্যেগে কোরআন খতম, ৭৫টি  বৃক্ষরোপণ, আনন্দ র‍্যালি, আলোচনা সভা, দোয়া ও পথশিশুদের মাঝে খাবার সরবরাহ এবং পৌর এলাকার পাঁচটি জায়গায় খাদ্য বিতরণ করা হয়।

হিলি: দিনাজপুরের হিলিতে দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা, দোয়া, কোরআন তেলাওয়াত, কেক কাটা, র‍্যালি ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর