বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন

শেখ হাসিনা জীবন্ত কিংবদন্তি : ড. হাছান মাহমুদ

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৭৪ বার
আপডেট : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন জীবন্ত কিংবদন্তি। তার নেতৃত্বে ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠা পেয়েছে। দারিদ্র্য কমেছে। তার কারণেই বাংলাদেশ এখন বিশ্বের কাছে মর্যাদাপূর্ণ। তিনি সম্মানিত হলে দেশ ও জনগণ সম্মানিত হয়।

শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সোমবার তথ্য অধিদফতর আয়োজিত আলোকচিত্র অ্যালবামের মোড়ক উম্মোচন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদবলেন, এবারের জন্মদিনটা তাৎপর্যপূর্ণ। আজকের দিনের প্রার্থনা— যেন তার শততম জন্মদিন পালন করা যায়। ওই দিন পর্যন্ত যেন তিনি বেঁচে থাকেন। তিনি কিছুদিন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি দেখেছেন, শেখ হাসিনা নিজের ঘরে জন্মদিন পালন করেন না। কেক কাটেন না। কোনও অনুষ্ঠানের আয়োজন করলে যেতে চান না। তাই তাকে না জানিয়েই দলের পক্ষ থেকে জন্মদিন পালন করা হয়।

তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা গণতন্ত্রের মানসকন্যা। দেশে এখন কুঁড়ে ঘর খুঁজে পাওয়া যায় না। ছেঁড়া কাপড় পড়া মানুষ দেখা যায় না। মানুষ খালি পায়ে থাকে না। কারণ, ৪০ শতাংশ থেকে দারিদ্র্য ২০ শতাংশে নামিয়ে এনেছে তার (শেখ হাসিনা) নেতৃত্বের সরকার। দেশ বদলে গেছে। আকাশ থেকে ঢাকা ও চট্টগ্রাম চেনা যায় না। এটা কোনও জাদুর কারণে নয়, এটা শেখ হাসিনার জাদুর নেতৃত্বের কারণে বদলেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর