বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

মেসির বার্সেলোনা ছাড়ায় অন্যকিছুর গন্ধ পাচ্ছেন কোম্যান

ভয়েসবাংলা প্রতিবেদক / ৭২ বার
আপডেট : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

বার্সেলোনায় থাকতে চেয়েছিলেন লিওনেল মেসি। এজন্য বেতনের ৫০ শতাংশ কমাতেও রাজি হয়েছিলেন। তারপরও আশৈশবের ক্লাবে থাকা হয়নি সাতবারের ব্যালন ডি’অর জয়ীর। আর্থিক সমস্যার কারণে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়কে ছেড়ে দিতে হয়েছে কাতালানদের। তবে মেসিকে রাখতে না পারায় অন্যকিছুর গন্ধ পাচ্ছেন বার্সেলোনার সাবেক কোচ রোনাল্ড কোম্যান।

মেসি যখন ন্যু ক্যাম্প ছেড়ে যান, তখন বার্সার দায়িত্বে ছিলেন এই ডাচ কোচ। বাজে পারফরম্যান্সের কারণে তিনি বরখাস্ত হন। গত অক্টোবরে চাকরি হারানোর পর এবারই প্রথম মুখ খুলেছেন তিনি। সেখানেই তিনি প্রশ্ন তুলেছেন মেসির ক্লাব ছাড়া নিয়ে। কোম্যান কিছুতেই মেলাতে পারছেন না মেসির ক্লাব ছাড়া ও ফেরান তোরেসকে ৫৫ মিলিয়ন ইউরোতে দলে টানা।

আর্থিক ঝামেলার কারণেই মেসিকে রাখতে পারেনি বার্সেলোনা। অথচ জানুয়ারিতে শীতকালীন দলবদলে ৫৫ মিলিয়ন ইউরো খরচ করে তোরেসকে দলে টেনেছে তারা। এটা কীভাবে সম্ভব, বুঝতে পারছেন না কোম্যান। এই কারণেই তিনি মেসির ন্যু ক্যাম্প ছাড়ায় অন্যকিছুর গন্ধ পাচ্ছেন।

এক সংবাদমাধ্যমকে ডাচ কোচ বলেছেন, ক্লাবের আর্থিক সমস্যায় নির্দিষ্ট খেলোয়াড়দের চলে যাওয়াটা আমি মেনে নিচ্ছি। যাতে করে তারা (ক্লাব) আর্থিক বিষয়গুলোর একটা পর্যায় দাঁড় করাতে পারে। কিন্তু আপনি যখন দেখবেন লিওনেল মেসি চলে যাওয়ার পরপরই (ফেরান তোরেসকে) ৫৫ মিলিয়ন ইউরো খরচ করে খেলোয়াড় সই করানো হচ্ছে, তখন আপনার মনে প্রশ্ন জন্মাতেই পারে- অন্যকিছু হয়তো ঘটেছে। কেন মেসি চলে গেলো?’

কোম্যান বরখাস্ত হওয়ার পর বার্সেলোনার দায়িত্ব পেয়েছেন জাভি। সাবেক মিডফিল্ডারের অধীনে ঘুরে দাঁড়িয়ে নতুন দিনের অপেক্ষায় কাতালানরা। জানুয়ারিতে বেশ কিছু সাইনও করিয়েছে তারা। দলের বর্তমান অবস্থা নিয়ে কোম্যানের বক্তব্য, আমার পছন্দ হয়েছে (জানুয়ারিতে যে সব খেলোয়াড় এসেছে)। ক্লাবকে নিয়ে আমি খুশি, কারণ সবকিছু ভালো চলছে এখন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর