শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম :
সহিংসতা শুরুর আগেই শুটিং শেষ দীঘির মেট্রোরেলে নাশকতা: ডিইউজে একাংশের সাংগঠনিক সম্পাদকসহ ৬ জন রিমান্ডে প্যারিস অলিম্পিক যেন বিশ্ব ক্রীড়াবিদদের মিলনমেলা আন্দোলনকারীদের যেসব দাবি-দাওয়া লিখে দিয়েছিলেন নুর নেতানিয়াহুর বিরুদ্ধে আইসিসির পরোয়ানার বিরোধিতা প্রত্যাহার যুক্তরাজ্যের তারেক রহমানের নির্দেশেই রাষ্ট্রের ওপর হামলা: পররাষ্ট্রমন্ত্রী বিটিভি ভবনে তাণ্ডবের চিহ্ন ঘুরে দেখলেন প্রধানমন্ত্রী বিএনপি-জামাত শিক্ষার্থীদের হত্যা করে সরকারের ওপর দায় চাপিয়েছে: কাদের বাংলাদেশকে ১০ উইকেটে বিধ্বস্ত করে ফাইনালে ভারত বিএনপি-জামায়াত ক্যাডাররা রাষ্ট্রকে অকার্যকর করতে চেয়েছিল: মুক্তিযুদ্ধমন্ত্রী

ভারতে মাধুরীর নতুন রেকর্ড, বাংলাদেশসহ ১৬ দেশে শীর্ষ দশে

ভয়েসবাংলা প্রতিবেদক / ৯৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২

সেই আশির দশক থেকে এখনও রূপে-গুণে আর ভুবনভোলানো হাসিতে দর্শকদের মোহাবিষ্ট করে রেখেছেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বড় পর্দার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে হইচই ফেলে দিয়েছেন তিনি। তার অভিনীত ‘দ্য ফেম গেম’ নেটফ্লিক্সে ঢেউ তুলেছে। রোমাঞ্চকর সিরিজটির মাধ্যমে ডিজিটাল দুনিয়ায় অভিষেক হয়েছে তার।

৫৪ বছর বয়সী এই অভিনেত্রী নিজের টুইটার অ্যাকাউন্টে জানিয়েছেন, ‘দ্য ফেম গেম’ প্রথম সপ্তাহের দর্শকসংখ্যায় নেটফ্লিক্সের বেশ কয়েকটি ভারতীয় সিরিজ ও চলচ্চিত্রকে ছাড়িয়ে গেছে। নেটফ্লিক্সের টপ টেন টিভি (ইংরেজি ব্যতিত অন্য ভাষা) চার্টে এখন ছয় নম্বরে আছে মাধুরীর সিরিজ।

মাধুরী দীক্ষিতমাধুরী দীক্ষিত

গত ২৫ ফেব্রুয়ারি মুক্তির পর প্রথম সপ্তাহে ‘দ্য ফেম গেম’ ১ কোটি ১৬ লাখ ঘণ্টা দেখেছে দর্শকরা। নেটফ্লিক্সের আর কোনও ভারতীয় সিরিজ কিংবা চলচ্চিত্র এত সময় দেখা হয়নি। প্রথম সপ্তাহের দর্শকসংখ্যার দিক থেকে এটি তাপসী পান্নুর ‘লুপ লাপেতা’ ও ‘হাসিন দিলরুবা’, রাভিনা ট্যান্ডনের ‘আরণ্যক’, কৃতি স্যাননের ‘মিমি’, শ্বেতা ত্রিপতির ‘ইয়ে কালি কালি আঁখে’কে পেছনে ফেলেছে।

মাধুরী দীক্ষিতমাধুরী দীক্ষিত

নেটফ্লিক্সে ভারতের শীর্ষ সিরিজ-চলচ্চিত্র
১. দ্য ফেম গেম (১ কোটি ১৬ লাখ ভিউ)
২. ইয়ে কালি কালি আঁখে (১ কোটি ১২ লাখ ভিউ)
৩. আরণ্যক (১ কোটি ৩ লাখ ভিউ)
৪. মিমি (৯২ লাখ ভিউ)
৫. হাসিন দিলরুবা (৭৩ লাখ ভিউ)
৬. মিন্নাল মুরালি (৫৯ লাখ ভিউ)
৭. ধামাকা (৪২ লাখ ভিউ)
৮. লুপ লাপেটা (২৪ লাখ ভিউ)

জানা গেছে, নেটফ্লিক্সে ‘দ্য ফেম গেম’ ১৬টি দেশে শীর্ষ দশে (ট্রেন্ডিং) জায়গা করে নিয়েছে। শুধু ভারতেই নয়; বাংলাদেশ, মরিশাস, শ্রীলঙ্কা, পাকিস্তানেও এক নম্বরে আছে এই সিরিজ। এছাড়া অস্ট্রেলিয়া, সংযুক্ত আরব আমিরাত, মালয়েশিয়া, মালদ্বীপ, ওমান, কাতার, কুয়েত, বাহরাইন এবং ত্রিনিদাদ ও টোবাগোতে শীর্ষ দশে রয়েছে এটি।

‘দ্য ফেম গেম’ সিরিজের দৃশ্যে মাধুরী দীক্ষিত‘দ্য ফেম গেম’ সিরিজের দৃশ্যে মাধুরী দীক্ষিত

‘দ্য ফেম গেম’ সিরিজের গল্প সুপারস্টার অনামিকা আনন্দকে কেন্দ্র করে। শোবিজের চাকচিক্যের আড়ালে লুকিয়ে থাকা তার বাস্তবতা উঠে এসেছে এতে। বাইরে থেকে দেখতে এই অভিনেত্রীর ব্যক্তিজীবনের সবকিছু বেশ জুতসই মনে হয়। কিন্তু ধীরে ধীরে ফাটল দেখা দিতে শুরু করে। একদিন অনামিকা হঠাৎ অপহরণ হয়। তার খোঁজ কেউ পায় না। ধীরে ধীরে ‘অনামিকা কোথায়?’ প্রশ্নটি বাঁক নেয় ‘অনামিকা কে?’ সবার প্রিয় সুপারস্টার হলেও কেউ কি তাকে সত্যিই চেনে?

বলিউডের নামজাদা নির্মাতা করণ জোহর প্রযোজিত সিরিজটিতে আরও অভিনয় করেছেন সঞ্জয় কাপুর, মানব কৌল, মুসকান জাফেরি, লক্ষবীর স্মরণ, গগন অরোরা, রাজশ্রী দেশপান্ডে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর