রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

বাহাদুরি নয়, ক্ষমতাকে জনগণের কল্যাণে কাজে লাগাতে হবে

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৪২ বার
আপডেট : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, বাহাদুরি দেখানোর জন্য নয়, ক্ষমতাকে জনগণের কল্যাণে কাজে লাগাতে হবে। সরকারি কর্মকর্তা কিংবা জনপ্রতিনিধি যেই হোক, ক্ষমতা ব্যবহার করতে হবে দায়িত্ব পালনে। এর যাতে অপপ্রয়োগ না হয় তাও নিশ্চিত করতে হবে।

বুধবার সন্ধ্যায় কিশোরগঞ্জ শিল্পকলা অ্যাকাডেমিতে জেলার জনপ্রতিনিধি ও বিভিন্ন শ্রেণি-পেশার বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন। সংসদ সদস্য মো. আফজাল হোসেন এবং রাষ্ট্রপতির সচিবরা এ সময় উপস্থিত ছিলেন। এর আগে বিকালে কিশোরগঞ্জে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিক্যাল কলেজে অধ্যয়নরত বিদেশি শিক্ষার্থীরা তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

রাষ্ট্রপতি বলেন, ময়লা-আবর্জনা ফেলায় কিশোরগঞ্জের ঐতিহ্য নরসুন্দা নদী ঐতিহ্য হারাচ্ছে এবং পরিবেশ দূষিত হচ্ছে। নদী রক্ষার পাশাপাশি পরিবেশ দূষণ রোধে সবাইকে সচেতন হতে হবে। কেউ যাতে পুকুর ভরাট করতে না পারে সে বিষয়ে সজাগ থাকতে হবে। নির্বাচন প্রসঙ্গে আবদুল হামিদ বলেন, নির্বাচন যাতে সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সেজন্য জনপ্রতিনিধি ও প্রশাসনসহ সবাইকে কাজ করতে হবে। তিনি বলেন, কিশোরগঞ্জ শহরে পর্যাপ্ত ইজিবাইক, অটোরিকশা ও রাস্তার পাশে যত্রতত্র স্থাপনা নির্মাণের ফলে যানজট প্রকট হচ্ছে। তিনি যানজট নিরসনে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে প্রশাসন ও জনপ্রতিনিধিসহ সবাইকে নির্দেশ দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর