শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সহিংসতা শুরুর আগেই শুটিং শেষ দীঘির মেট্রোরেলে নাশকতা: ডিইউজে একাংশের সাংগঠনিক সম্পাদকসহ ৬ জন রিমান্ডে প্যারিস অলিম্পিক যেন বিশ্ব ক্রীড়াবিদদের মিলনমেলা আন্দোলনকারীদের যেসব দাবি-দাওয়া লিখে দিয়েছিলেন নুর নেতানিয়াহুর বিরুদ্ধে আইসিসির পরোয়ানার বিরোধিতা প্রত্যাহার যুক্তরাজ্যের তারেক রহমানের নির্দেশেই রাষ্ট্রের ওপর হামলা: পররাষ্ট্রমন্ত্রী বিটিভি ভবনে তাণ্ডবের চিহ্ন ঘুরে দেখলেন প্রধানমন্ত্রী বিএনপি-জামাত শিক্ষার্থীদের হত্যা করে সরকারের ওপর দায় চাপিয়েছে: কাদের বাংলাদেশকে ১০ উইকেটে বিধ্বস্ত করে ফাইনালে ভারত বিএনপি-জামায়াত ক্যাডাররা রাষ্ট্রকে অকার্যকর করতে চেয়েছিল: মুক্তিযুদ্ধমন্ত্রী

ডিসেম্বরে ক্যাটরিনা-ভিকির বিয়ে!

ভয়েসবাংলা ডেস্ক / ১৮৪ বার
আপডেট : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

বলিউডজুড়ে ক্যাটরিনা ও ভিকির বিয়ে নিয়ে নানা রসালো আলোচনা চললেও বর-কনের মুখ কুলুপ। বিয়ে নিয়ে কোনো কথা বলতে একেবারেই নারাজ ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।

তবে থেমে নেই তাদের বিয়ের আয়োজনও। একাধিক ভারতীয় সংবাদমাধ্যম নিয়মিতই প্রকাশ করছে তার আপডেট। এসেছে তাদের বিয়ের খাবারের মেন্যুও। ঠিক এমনই সময় জানা গেলো, পাপারাজ্জিদের চোখ ফাঁকি দিতে নিজের বাড়ি ছেড়ে বন্ধুর বাসায় গিয়ে কনের পোশাক পরে পরে দেখছেন ক্যাটরিনা!

জোর গুঞ্জন রয়েছে, ভিকি-ক্যাটরিনার বিয়ে হবে ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখের মধ্যে। রাজস্থানের বিলাসবহুল হোটেলে জোর প্রস্তুতি চলছে। অতিথি তালিকা প্রকাশ পেয়েছে দিন কয়েক আগে। তাতে দেখা গেছে করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি ও বরুণ ধাওয়ানের মতো তারকাদের নাম।

ভারতের জাতীয় এক সংবাদমাধ্যম জানাচ্ছে, নিজের বাসার বাইরে সাংবাদিকদের ভিড় চান না ক্যাট। তাই বন্ধুর বাড়িতে বিয়ের পোশাক পাঠিয়েছেন। সেখানেই চলছে পোশাক বাছাই এবং মাপ নেওয়ার মহাযজ্ঞ। বিয়ে সম্পর্কিত যাবতীয় প্রস্তুতি সামলাচ্ছেন কনের সহকর্মীরা। তৈরি হয়েছে হোয়াটসঅ্যাপ গ্রুপ। পোশাক, পোশাক পরা ছবি, গয়না, গয়না পরা ছবি—সব পাঠিয়ে আলোচনা চলছে। তাদের বিয়েতে রাজকীয় মেন্যুর ব্যবস্থা থাকছে। আর সে কারণেই দেশটির বিভিন্ন প্রদেশের খ্যাতনামা খাবার তো বটেই, অতিথিরা বিদেশি পদও রাখবেন পাতে। থাকছে পাঞ্জাবি, রাজস্থানি, মোগলাই, কন্টিনেন্টাল, ইতালিয়ানসহ দেশ-বিদেশের নানা ক্যুইজিন। থাকবে রাজস্থানের বিখ্যাত সব খাবার- কাজুর বরফি, ডোডা বরফি, বেসন চাক্কি, গুলাব জামুন প্রভৃতি। আর ফলের মধ্যে থাকবে- কলা, পেঁপে, আপেল, আনারস-সহ অনেক কিছু।

জানা যায়, সোয়াই মাধোপুরের নামজাদা সব মিষ্টির দোকানের মালিকেরা তাদের মিষ্টির মেন্যু কার্ড নিয়ে রাজস্থানের হোটেল সিক্স সেন্সেস ফোর্টে পৌঁছে গেছেন। সেখান থেকে এই তালিকাগুলো মুম্বাইতে ভিকি আর ক্যাটরিনার টিমের কাছে পৌঁছানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর