বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম :
সৌদি আরবে পৌঁছেছেন ১৫ লাখের বেশি বিদেশি হজযাত্রী বৃষ্টিতে ভেসে গেলো নেপাল-শ্রীলঙ্কা ম্যাচ, সুপার এইটে দক্ষিণ আফ্রিকা বেনজীরের আরো সম্পত্তি ও টেলিভিশন ক্রোকের নির্দেশ বিদ্যুতের প্রিপেইড মিটারে গ্রাহকদের ভোগান্তি, তদন্তের নির্দেশ হাইকোর্টের দেশের কারাগারে ৩৬৩ বিদেশি, বেশি ভারতের ছয় অঞ্চলে তাপপ্রবাহ, অস্বস্তিকর গরম থাকতে পারে কয়েকদিন কুয়েতে শ্রমিকদের আবাসিক ভবনে আগুন, নিহত ৪১ ড. ইউনূসের যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে: দুদক পিপি ব্রিকসে বাংলাদেশ যুক্ত হলে সহযোগিতার নতুন দুয়ার খুলবে তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে: সংসদে প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী কাউকে ফিরিয়ে দেন না : পরিকল্পনামন্ত্রী

ভয়েস বাংলা প্রতিবেদক / ২৩৮ বার
আপডেট : শনিবার, ৯ অক্টোবর, ২০২১

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রীর কাছে অসংখ্যবার প্রকল্প নিয়ে গিয়েছি, তিনি ফিরিয়ে দেননি। সর্বশেষ একনেকেও তিনি নেত্রকোনার একটি প্রকল্প অনুমোদন দিয়েছেন। প্রধানমন্ত্রী কাউকে ফিরিয়ে দেন না। শনিবার অফিসার্স ক্লাবে বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদ আয়োজিত ‘বার্ষিক সন্মেলন ২০২১’ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, ময়মনসিংহ নানা কারণে আমার কাছে স্মরণীয়। তখন প্রধানমন্ত্রী বিরোধী দলীয় নেতা, সফরে গেলেন ময়মনসিংহ। আমি সেখানকার ডিসি। আমাকে ওপর মহল থেকে ফোন করা হলো যে, সফরে যাচ্ছেন পাত্তা দিয়েন না। আমি সে কথা শুনলাম না। আমি তৎকালীন বিরোধী দলীয় নেতা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোভাবেই প্রটোকল দিলাম। তিনিও বেশ খুশি হলেন। আমি সেখানেই তাকে বললাম যে, আমি আপনার সঙ্গে কাজ করতে চাই, আর সেই স্থানটি হলো ময়মনসিংহ সার্কিট হাউজ।

মন্ত্রী বলেন, ময়মনসিংহ তথা সারা দেশের উন্নয়নের জন্য কাজ করতে হবে। আমরা নানা পরিকল্পনা নিচ্ছি। তবে আমাদের দক্ষ হতে হবে, পরিশ্রমী হতে হবে। বেশি বেশি কাজ করতে হবে। আমি বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদের বৃহৎ পরিকল্পনার কথা শুনলাম, যতটুকু পারি আমি আপনাদের সহায়তা করবো।

বৃহত্তর ময়মনসিংহ পরিষদের সমন্বয় পরিষদের চেয়ারম্যান মো.আবুল কালাম আজাদ বলেন, আমরা বৃহত্তর ময়মনসিংহবাসী আমাদের এই অঞ্চলের জন্য কাজ করবো, আমাদের সকলের উদ্দেশ্য একটাই— এই অঞ্চলের উন্নয়ন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর