রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

দ্বিতীয় দিনে ঘুরে দাঁড়ানোর প্রত্যাশা বাংলাদেশের

ভয়েসবাংলা প্রতিবেদক / ২১৩ বার
আপডেট : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

প্রথম টেস্টে স্বপ্নের মতো কাটিয়েছে বাংলাদেশ দল। প্রতিটি দিন, প্রতিটি সেশন নিজেদের নিয়ন্ত্রণে রেখেছিল সফরকারীরা। কিন্তু দ্বিতীয় টেস্টে খেলতে নেমেই স্বরূপে ফিরেছে স্বাগতিক নিউজিল্যান্ড। প্রথম দিন শেষে ১ উইকেট হারিয়ে কিউইদের সংগ্রহ ৩৪৯। বাংলাদেশের কোনও বোলারই নিউজিল্যান্ডের ব্যাটারদের জন্য হুমকি হতে পারেননি। বাজে একটি দিন পার করলেও বাংলাদেশের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ অবশ্য ঘুরে দাঁড়াতে আত্মবিশ্বাসী। সোমবার ভোর চারটায় দ্বিতীয় দিনের খেলা শুরু হবে।

রবিবার প্রথম দিনের খেলা শেষে তিনি বলেছেন, ছেলেরা, বিশেষ করে ফাস্ট বোলাররা শতভাগ দিয়েছে, স্পিনাররাও। আমি নিশ্চিত, এই ছেলেরা কালকে ঘুরে দাঁড়াবে এবং তারা নিজেদের সেরাটা দেখাবে।

টস হেরে ব্যাটিংয়ে নেমে নিউজিল্যান্ড প্রথম দিনে ১ উইকেট হারিয়ে ৩৪৯ রান তোলে। টম ল্যাথাম ১৮৬ ও ডেভন কনওয়ে ৯৯ রানে অপরাজিত আছেন। বাংলাদেশের বিপক্ষে রানের পাহাড় গড়া নিউজিল্যান্ডের ব্যাটারদের কৃতিত্ব দিলেন হেরাথ, সত্যি বলতে, দিনটি আমাদের জন্য ভালো ছিল না। তবে সবমিলিয়ে কৃতিত্ব দিতে হবে টম ল্যাথাম ও ডেভন কনওয়েকে। তারা খুব ভালো ব্যাট করেছে। তবে কথার যুদ্ধে নয়, সত্যিই ম্যাচের নিয়ন্ত্রণ নিতে হলে সোমবার প্রথম সেশনেই চেপে ধরতে হবে কিউই ব্যাটারদের। নয়তো প্রথম ইনিংসের রান চাপাতেই পিষ্ট হতে পারে মুমিনুলের দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর