বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

ডা. মিলনের স্মৃতিস্তম্ভে রাজনৈতিক দলগুলোর শ্রদ্ধা

ভয়েসবাংলা প্রতিবেদক / ২০৮ বার
আপডেট : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১

স্বৈরাচারবিরোধী আন্দোলনে শহীদ ডা. শামছুল আলম মিলন দিবসে ঢাকা মেডিক্যাল কলেজ গেটে তার সমাধিতে ও টিএসসিতে তার স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বিভিন্ন রাজনৈতিক দল।

শনিবার ডা. মিলনের ৩১তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বিএনপি, নব্বইয়ের ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য এবং ছাত্রদলের উদ্যোগে তার সমাধি এবং টিএসসি মোড়ে মিলন চত্ত্বরে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এসময় আমান উল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব, খায়রুল কবির খোকন, শহিদ উদ্দীন চৌধুরী এ্যানি, ফজলুর রহমান, ইকবাল হোসেন শ্যামলসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাম গণতান্ত্রিক জোটের উদ্যোগে সকাল সাড়ে ৮টায় ঢাকা মেডিক্যাল কলেজ গেটে শহীদ মিলনের সমাধিতে এবং সকাল ৯টায় ঢাকা বিশ্ববিদ্যালয় গ্রন্থাগার সংলগ্ন মিলনের স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

LDA-271121এসময় উপস্থিত ছিলেন বাম গণতান্ত্রিক জোট কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সমন্বয়ক বজলুর রশীদ ফিরোজ, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, বাসদ নেতা রাজেকুজ্জামান রতন প্রমুখ।

সকাল ৮টায় সমাধিতে এবং সকাল ৯টায় মিলনের স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন বাসদের নেতারা।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয় সকালে। ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তফা আলমগীর রতনসহ দলের নেতারা এতে অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর