বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

জয়নাল হাজারীর মৃত্যু: সমাবেশ স্থগিত করলো বিএনপি

ভয়েসবাংলা প্রতিবেদক / ৮৬ বার
আপডেট : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য, ফেনীর বর্ষীয়াণ রাজনীতিবিদ জয়নাল হাজারী মৃত্যুতে আয়োজিত জন সমাবেশ স্থগিত করেছে বিএনপি।

সোমবার  (২৭ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে  ফেনী জেলা বিএনপির মঙ্গলবারের জনসভা জয়নাল হাজারীর প্রতি সম্মান জানিয়ে স্থগিত করা হয়েছে।

আলাল জানান, সমাবেশে লক্ষাধিক নেতাকর্মীর সমাগম হওয়ার কথা ছিল। আসার কথা ছিল বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ দলের অঙ্গ সংগঠনের জাতীয় পর্যায়ের নেতারা। জয়নাল হাজারীর মৃত্যু এবং আগামীকাল বিকালে তার নামাজে জানাজার কারণে বিএনপি সমাবেশটি স্থগিত করেছে। তবে খুব শিগগিরই সমাবেশের নতুন তারিখ ঘোষণা করা হবে। ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের ওয়াফদা মাঠে জন সমাবেশটি হওয়ার কথা ছিল।

প্রসঙ্গত, সোমবার (২৭ডিসেম্বর) বিকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে জয়নাল হাজারী শেষ নিশ্বাস ত্যাগ করেন। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪ টায় ফেনী সরকারি পাইলট হাইস্কুল মাঠে নামাজে জানাজার পর শহরের মাস্টার পাড়ার শৈল কুঠিরের মুজিব উদ্যানে তাকে সমাহিত করার কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর