বুধবার, ১২ জুন ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
সৌদি আরবে পৌঁছেছেন ১৫ লাখের বেশি বিদেশি হজযাত্রী বৃষ্টিতে ভেসে গেলো নেপাল-শ্রীলঙ্কা ম্যাচ, সুপার এইটে দক্ষিণ আফ্রিকা বেনজীরের আরো সম্পত্তি ও টেলিভিশন ক্রোকের নির্দেশ বিদ্যুতের প্রিপেইড মিটারে গ্রাহকদের ভোগান্তি, তদন্তের নির্দেশ হাইকোর্টের দেশের কারাগারে ৩৬৩ বিদেশি, বেশি ভারতের ছয় অঞ্চলে তাপপ্রবাহ, অস্বস্তিকর গরম থাকতে পারে কয়েকদিন কুয়েতে শ্রমিকদের আবাসিক ভবনে আগুন, নিহত ৪১ ড. ইউনূসের যাবজ্জীবন কারাদণ্ড হতে পারে: দুদক পিপি ব্রিকসে বাংলাদেশ যুক্ত হলে সহযোগিতার নতুন দুয়ার খুলবে তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে: সংসদে প্রধানমন্ত্রী

ক্র্যাবের নতুন সভাপতি তমাল ও সাধারণ সম্পাদক বিকু, সদস্যপদে শীর্ষে রনি

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৭৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) ২০২২ সালের পরিচালনা পরিষদ নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হলেন বাংলাদেশ প্রতিদিনের চিফ রিপোর্টার মির্জা মেহেদী তমাল। সাধারণ সম্পাদক পদে জিতেছেন আসাদুজ্জামান বিকু। সদস্যপদে প্রথম হয়েছেন বাংলা ট্রিবিউনের সিনিয়র রিপোর্টার আমানুর রহমান রনি। বৃহস্পতিবার ভোটগ্রহণ ও গণনা শেষে রাতে ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার পারভেজ খান। তিনি জানান, ২৮৯ ভোটারের মধ্যে ২৭১ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেছেন।

সভাপতি পদে মির্জা মেহেদী তমাল পেয়েছেন ১৪২ ভোট। তার দুই প্রতিদ্বন্দ্বী আবু সালেহ আকন ৭৭ ভোট এবং মিজান মালিক ৫২ ভোট। সহ-সভাপতি পদে নির্বাচিত মো. জাহাঙ্গীর আলম পেয়েছেন ১০৯ ভোট। তার দুই প্রতিদ্বন্দ্বী শাহিন আব্দুল বারী ১০৩ ভোট এবং নিত্যগোপাল তুতুর গরে এসেছে ৩৩ ভোট। সাধারণ সম্পাদক পদে আসাদুজ্জামান বিকু ১২৭ ভোট নিয়ে নির্বাচিত হয়েছেন। একই পদে মামুনুর রশিদ ১১৬ ভোট এবং ওমর ফারুক আল হাদী পেয়েছেন ২৩ ভোট। অর্থ সম্পাদক পদে সাইফুল ইসলাম মন্টু ১৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। একই পদে ১১৯ ভোট‌ নিয়ে পরাজিত এমদাদুল হক খান। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রুদ্র ১৬২ ভোটে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী এস এম ফয়েজ ১০৩ ভোট। কার্যনির্বাহী সদস্যপদে ১৬২ ভোট পেয়ে প্রথম স্থান অধিকার করেন আমানুর রহমান রনি। দ্বিতীয় স্থানে আছেন ১৬১ ভোট পাওয়া সিরাজুল ইসলাম। ৭৮ ভোট নিয়ে তৃতীয় হয়েছেন মোহাম্মদ জাকারিয়া। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, দফতর সম্পাদক ইসমাঈল হুসাইন, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান, ক্রীড়া ও সাস্কৃতিক সম্পাদক এস এম মিন্টু হোসেন, কল্যাণ সম্পাদক নাহিদ তন্ময় এবং আন্তর্জাতিক সম্পাদক শাহীন আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর