রবিবার, ২৩ জুন ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

কক্সবাজার থেকে উড়োজাহাজে ইয়াবা আনতো তারা: র‍্যাব

ভয়েসবাংলা প্রতিবেদক / ২১৭ বার
আপডেট : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

সাম্প্রতিক সময়ে দুজন ইয়াবা ব্যবসায়ী কক্সবাজার থেকে বিমানযোগে ঢাকা আসেন। এ সময় তারা ইয়াবা বহন করে রাজধানীতে নিয়ে এসেছে বলে মনে করছে র‍্যাব। সে অনুযায়ী তদন্ত হচ্ছে। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাজধানীর কাওরান বাজার মিডিয়া সেন্টারে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সাংবাদিকদের এসব তথ্য জানান।

রাজধানীতে মাদক ব্যবসায়ী চক্রের অন্যতম হোতা আব্দুল্লাহ মনির ওরফে পিচ্চি মনির (৩৩) ও তার সহযোগী জুবায়ের হোসেনকে (৩৩) বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) হাজারীবাগের মধুবাগ এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি বিদেশি পিস্তল, ১২ রাউন্ড গুলি, ১৮৭৭০ পিস ইয়াবা, ৬ গ্রাম আইস ও মাদক বিক্রির ৪ লাখ ৬০ হাজার টাকা।IMG-20220211-WA0004

খন্দকার আল মঈন সাংবাদিকদের বলেন, গ্রেফতার পিচ্চি মনির র‍্যাবের জিজ্ঞাসাবাদে জানিয়েছে, রাজধানীর আটটি এলাকায় প্রতিনিধিদের মাধ্যমে ডিলারদের এবং খুচরা বিক্রেতাদের কাছে পৌঁছে দেওয়া হতো ইয়াবা। প্রত্যেকের সঙ্গে কথা বলার জন্য আলাদা মোবাইল সিম ব্যবহার করতো। কক্সবাজার ও টেকনাফ থেকে তাদের কাছে ইয়াবা দিয়ে যায়। পরে বিকাশের মাধ্যমে তাদের টাকা পরিশোধ করা হতো। রাজধানীতে দুটি ফ্ল্যাট রয়েছে তার। এর আগেও দুবার কারাভোগ করেছে সে। আধিপত্য বিস্তার এবং নিজের অবস্থান জানান দেওয়া এবং ব্যবসা পরিচালনার জন্য অস্ত্র ব্যবহার করতো মনির।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ইয়াবা পাচার চক্রের ২ সদস্য বিমানে করে কক্সবাজার থেকে ঢাকায় আসে। তবে তারা ইয়াবা বহন করছিল কিনা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আমরা মনে করেছি—ইয়াবাগুলো বিমানে বহন করে নিয়ে আসা হয়েছে। তার বিরুদ্ধে রয়েছে তিনটি অস্ত্র মামলা। একটি রাজনৈতিক দলের সঙ্গে জড়িত বলে র‌্যাবকে জানিয়েছে পিচ্চি মনির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর