রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

আইভীর বিজয় সুনিশ্চিত: যুবলীগ চেয়ারম্যান

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৯২ বার
আপডেট : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর কোনও বিকল্প নেই। এই নির্বাচনে ডা. আইভীর বিজয় সুনিশ্চিত। গত ১০ বছরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের রাস্তাঘাট, অবকাঠামো, পুকুর-জলাশয় সংরক্ষণ ও পার্ক নির্মাণসহ ব্যাপক উন্নয়ন করেছেন আইভী। সেই ধারাবাহিকতা রক্ষার জন্য আবারও নৌকায় ভোট দিন।

শনিবার বিকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ পুলে মহানগর যুবলীগ আয়োজিত কর্মী সভায় তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনুর সভাপতিত্বে কর্মী সভায় আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান। সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ আলী রেজা উজ্জল ও জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির প্রমুখ। এর আগে ১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় আইভীর পক্ষে গণসংযোগ করে ভোট চান শেখ ফজলে শামস পরশ।

শেখ ফজলে শামস পরশ বলেন, ডা. আইভী ২০০৩ সালে নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান হওয়ার পর থেকে নগরবাসীর সেবা করে আসছেন। ২০১১ সালের নির্বাচনে সিটি করপোরেশনের প্রথম নারী মেয়র হিসেবে জয়লাভ করেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থীকে বেছে নিয়েছেন। যুবলীগের চেয়ারম্যান বলেন, আইভীর বড় শক্তি হলো ব্যক্তিগত ইমেজ ও ভাবমূর্তি। তৃণমূলের মানুষের সঙ্গে নিবিড় সম্পর্কের কারণে তার ভোট ব্যাংক রয়েছে। আইভী দুর্নীতির বিরুদ্ধে অকপটে কথা বলেন। সাধারণ মানুষের সঙ্গে মিলেমিশে কাজ করেন। যে প্রতিশ্রুতি দেন তা বাস্তবায়ন করেন বলেই তিনি সবার কাছে গ্রহণযোগ্য। ব্যক্তিগত ভোট ব্যাংক তাকে অপ্রতিরোধ্য করে তুলেছে। আগামী ১৬ জানুয়ারির নির্বাচনে ডা. সেলিনা হায়াৎ আইভীর বিজয় সুনিশ্চিত।

narayanganj2১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় আইভীর পক্ষে গণসংযোগ করে ভোট চান শেখ ফজলে শামস পরশ

শেখ ফজলে শামস বলেন, ভৌগলিক কারণে নারায়ণগঞ্জ সিটি নির্বাচন গুরুত্বপূর্ণ। এই নির্বাচন হালকা করে দেখার সুযোগ নেই। জেলা ও মহানগর যুবলীগের প্রত্যেক নেতাকর্মীকে নৌকার পক্ষে মানুষের কাছে গিয়ে ভোট চাইতে হবে। নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। এই নির্বাচনে আমাদের জয়ী হতেই হবে। তা না হলে বিএনপি-জামায়াত ঐক্যবদ্ধ হওয়ার সুযোগ পাবে। যেহেতু ঢাকার পাশে নারায়ণগঞ্জের অবস্থান, কোনও কারণে যদি নির্বাচনে জয়ী হতে না পারি তাহলে বিএনপি-জামায়াত আমাদের সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলবে। তাই আওয়ামী লীগ ও যুবলীগের সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর