বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

বাবা হয়ে গেলাম রে, চিৎকার করে বললেন রণবীর

রিপোর্টার / ৫ বার
আপডেট : বুধবার, ২ অক্টোবর, ২০২৪

বলিউডের সেরা জুটি রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের পরিবারে এখন খুশির জোয়ার। সেপ্টেম্বর মাসে কন্যাসন্তানের মা হয়েছেন দীপিকা। সন্তানকে নিয়ে ব্যস্ত তারকা দম্পতি। সে কারণে এত দিন রণবীরকে দেখা যায়নি। বাবা হওয়ার পর প্রথম জনসমক্ষে এলেন রণবীর সিং। সম্প্রতি ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির বাসভবন আন্তেলিয়ায় দেখা গেছে তাঁকে। সেখানে আম্বানিদের ‘ইউনাইটেড ইন ট্রিয়াম্ফ’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা।
বাবা হওয়ার পর প্রথম কোনো অনুষ্ঠানে হাজির হলেন তিনি। অনুষ্ঠানে পাপারাজ্জিদের সামনে চিৎকার করে উচ্ছ্বাস প্রকাশ করে রণবীর বলেছেন, ‘বাবা হয়ে গেলাম রে।’
অনুষ্ঠানের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিও দেখেই বোঝা যাচ্ছে, বাবা হওয়ার পর কতটা উচ্ছ্বসিত তিনি। পরনে ছিল ব্ল্যাক স্যুট। গলায় চেইন। হাসিমুখে সবার সঙ্গে কুশল বিনিময় করেন নায়ক।
রণবীরের উচ্ছ্বাস দেখে খুশি ভক্তরাও। আম্বানিদের সেই অনুষ্ঠানে আরও হাজির ছিলেন ১৪০ জন অলিম্পিক প্রতিযোগী এবং প্যারা অলিম্পিক প্রতিযোগী।
এর আগে শনিবার রাতে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় নৈশভোজে গিয়েছিলেন দীপিকার মা ও বোন। রেস্তোরাঁ থেকে বের হওয়ার পরই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তাঁরা। তারকার মা-বোনকে দেখেই তাঁদের প্রশ্ন, কেমন আছেন দীপিকা ও তাঁর সন্তান? উত্তরে তাঁরা জানান, ভালো আছেন সদ্যোজাত সন্তান ও তাঁর মা।
বিয়ের ছয় বছরের মাথায় কন্যাসন্তানের মা–বাবা হয়েছেন রণবীর-দীপিকা। যদিও মেয়ের ছবি এখনো প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি। এখনো সন্তানের নামও জানাননি তারা। নতুন তারকা সন্তানের ছবি দেখার অপেক্ষায় মুখিয়ে আছে ভক্ত অনুরাগীরাও।
সঞ্জয় লীলা বানসালির সিনেমা ‘রামলীলা’র সেটে দেখা হয়েছিল এই জুটির। পরে ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতেও অভিনয় করেন তাঁরা। দীর্ঘ ছয় বছরের প্রেমের পর ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে গাঁটছড়া বাঁধেন রণবীর-দীপিকা। সামনে রোহিত শেঠির ‘সিংহাম অ্যাগেইন’ সিনেমায় দেখা যাবে রণবীরকে। সিনেমাটি দেওয়ালিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর