বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

মিস ইউনিভার্স ইন্ডিয়ার’ মুকুট জিতলেন রিয়া

রিপোর্টার / ৮ বার
আপডেট : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪-এর মুকুট জয় করেছেন ১৮ বছর বয়সী রিয়া সিং। রোববার (২২ সেপ্টেম্বর) রাজস্থানের জয়পুরে গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে তার নাম ঘোষণা করা হয়।
মুকুট জয়ের পর ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে রিয়া বলেছেন, মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৪-এর খেতাব জয় করে আমি খুবই কৃতজ্ঞ। এই জায়গায় পৌঁছানোর জন্য আমি অনেকটা পরিশ্রম করেছি। আমি নিজেকে এই জয়ের জন্য যোগ্য বলে মনে করি। আগে যারা জয়ী, তাদের থেকেও ভীষণভাবে অনুপ্রাণিত আমি।
মিস ইউনিভার্স ইন্ডিয়া প্রতিযোগিতায় ওয়াইল্ড কার্ড এন্ট্রি ছিলেন রিয়া। ১৭ আগস্ট প্রতিযোগিতায় প্রবেশ করেন তিনি। খুব অল্প বয়স থেকেই মডেল হিসেবে কাজ শুরু করা রিয়া ইতিমধ্যে বেশকিছু সুন্দরী প্রতিযোগিতা জয় করেছেন। এর মধ্যে ১৬ বছর বয়সে ডিভা’স মিস টিন গুজরাট এবং ১৭ বছর বয়সে মিস টিন আর্থ ২০২৩-এর মতো প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী হন তিনি।
জিএলএস ইউনিভার্সিটি থেকে পারফর্মিং আর্টসে স্নাতক ডিগ্রি অর্জন করেন রিয়া। মডেলিংয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার। আগামী ১৬ নভেম্বর মেক্সিকোতে অনুষ্ঠিত হতে যাওয়া মিস ইউনিভার্স ২০২৪-এ ভারতের প্রতিনিধিত্ব করবেন রিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর