বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

৫০০ কোটির রেকর্ড গড়ার পথে ‘স্ত্রী ২’!

রিপোর্টার / ১৩ বার
আপডেট : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

গেল আগস্টে মুক্তির পর থেকে একের পর এক রেকর্ড গড়ে যাচ্ছে শ্রদ্ধা কাপুর অভিনীত ‘স্ত্রী ২’। এবার সিনেমাটি বহুল আলোচিত সিনেমা ‘বাহুবলী ২’-এর রেকর্ডও ভাঙল। মুক্তির তৃতীয় সপ্তাহে এসে আয়ের হিসাবে এটি সাত বছরের রেকর্ড ভেঙেছে, পেছনে ফেলেছে ‘বাহুবলী ২’ সিনেমাকে।
এটা গত শুক্র, শনি ও রোববারের হিসাব। এর আগে ‘বাহুবলী ২’ তৃতীয় সপ্তাহান্তে এসে ২২ কোটি ১০ লাখ রুপি আয় করেছিল। এখন পর্যন্ত ভারতীয় বক্স অফিস থেকে ৫০২ কোটি ৩৫ লাখ রুপি আয় করেছে সিনেমাটি।
এর আগে প্রথম সপ্তাহে আয়ের নিরিখে সেরা পাঁচ হিন্দি ছবির তালিকায় ‘স্ত্রী ২’-এর নাম উঠে আসে। প্রথম নারীপ্রধান ছবি হিসেবে সেরা পাঁচের মধ্যে স্থান পেয়েছে ছবিটি। শ্রদ্ধার এই ছবির আগে আছে ‘জওয়ান’, ‘পাঠান’ ও ‘অ্যানিমেল’।
‘স্ত্রী ২’-এর অবস্থান এখন চতুর্থ। এত দিন এই স্থান দখল করে ছিল সানি দেওল ও আমিশা প্যাটেল অভিনীত ‘গদার ২’। ‘স্ত্রী ২’ মুক্তির প্রথম দিন থেকেই ভালো ব্যবসা করেছে। ১৪ আগস্ট মুক্তির প্রথম দিনেই ছবিটি ৫১ কোটি ৮০ লাখ আয় করে। ‘স্ত্রী ২’ ছবির পরিচালনা, হাস্যরস, গল্প, সংগীত, সংলাপ, ভিএফএক্স সবকিছুই দুর্দান্ত। তার ওপর রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, অপারশক্তি খুরানা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দুরন্ত অভিনয়ে মুগ্ধ সবাই। ছবিতে এই চার অভিনেতার তুলনায় শ্রদ্ধার উপস্থিতি নেহাতই কম। কিন্তু তারপরও এই ভৌতিক-হাসির ছবির সফলতার সিংহভাগ কৃতিত্ব সবাই শ্রদ্ধাকেই দিচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর