শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

আমি এখন ডিভোর্সি

ভয়েস বংলা প্রতিবেদক / ৩০ বার
আপডেট : শনিবার, ২২ জুন, ২০২৪

প্রেম, বিয়ে, বিচ্ছেদের কারণে সংবাদের শিরোনাম হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। ব্যক্তিজীবনে যদিও বর্তমানে সিঙ্গেল মাদার হিসেবেই জীবনযাপন করছেন তিনি। তবুও পরীর প্রেম-বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই।
যে কারণে হরহামেশাই এসব বিষয়ে প্রশ্নের মুখে পড়তে হয় নায়িকাকে। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের ঈদ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পরীমণি। যেখানে তাকে প্রশ্ন করা হয়, তিনি বর্তমানে সিঙ্গেল কি না?
জবাবে অভিনেত্রী বলেন, হ্যাঁ, আজীবনের জন্য সিঙ্গেল। উপস্থাপককে থামিয়ে পরীমণি যোগ করেন, ‘বিয়ের পরে কেউ কখনো সিঙ্গেল হয় না। বিয়ের পরে হয় ডিভোর্সড। তাই আমি এখন ডিভোর্সি।
পরীমণি আরও বলেন, আগে কোনো কিছু মনে চাইলে করে ফেলতাম। প্রেম করতে মন চাইলে করে ফেলতাম। তবে এখন আর প্রেম করতে ইচ্ছে হয় না। এটা ছাড়া বাকি সবকিছুই করা হয়।
বর্তমানে ছেলে পূণ্য ও মেয়েকে নিয়েই পরীর সংসার। এই নায়িকার ভাষায়, পূণ্য আমার খুব খেয়াল রাখে। সে আমাকে ঘুম পাড়িয়ে দেয়। আমার খুব খেয়াল রাখে। সে মানবিক, যেটা নিয়ে আমি গর্ববোধ করি।
অনুষ্ঠানে নিজের প্রাক্তন স্বামী শরিফুল রাজকে নিয়েও কথা বলেন পরীমণি। তিনি বলেন, আমার জীবনের অন্যতম সেরা মুহূর্ত ছিল, যখন আমি প্রেগন্যান্ট ছিলাম। বিশেষ করে সে সময়ের শরিফুল রাজ ও বর্তমান রাজের কোনো মিল নেই। ওই রাজ ছিল একদমই আলাদা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর