বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
সারাদেশে ২৬,১৮১টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে : নৌপ্রতিমন্ত্রী নীতিমালা লঙ্ঘনের অভিযোগে চার মেডিকেল কলেজের কার্যক্রম স্থগিত : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশের উন্নয়নে পাশে থাকবে চীন : লিউ জিয়ানচাও অ্যাসাঞ্জ কারাগার থেকে মুক্তি পেয়ে যুক্তরাজ্য ছাড়লেন ট্যাক্সের আয়ের চেয়ে তামাকজনিত চিকিৎসা ব্যয় বেশি : ডা. আব্দুল্লাহ বাংলাদেশের লজ্জার হার: সেমিতে আফগানিস্তান, অস্ট্রেলিয়ার বিদায় খেলোয়াড়রা নিজের কাজে সৎ ছিল, ক্ষমা চাইলেন শান্ত ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা সাকলায়েন ব্যক্তিগত আক্রোশের শিকার: পরিমণি শেখ হাসিনা দেশকে বিক্রি করে না: প্রধানমন্ত্রী

নায়ক মান্নার দুর্লভ ভিডিও ভাইরাল

ভয়েস বাংলা প্রতিবেদক / ১৯ বার
আপডেট : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

চিত্রনায়ক সালমান শাহ’র মৃত্যুর পর ঢাকাই সিনেমার হাল একাই ধরেছিলেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক ছিলেন মান্না। সামাজিক, রোমান্টিক, অ্যাকশন- সব ঘরানার চলচ্চিত্রে অভিনয় করে দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছিলেন তিনি। সেই জনপ্রিয়তা আজও তার ভক্তদের মনে দাগ কেটে আছে।
কিন্তু ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশের পাড়ি জমান জনপ্রিয় এই নায়ক। এ দিকে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মান্নার একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে; যা দেখে ব্যাপক উচ্ছ্বসিত তার ভক্তরা। ওই ভিডিওতে দেখা যায়, নায়ক মান্না তার স্ত্রী শেলী মান্না, একমাত্র সন্তান সিয়াম ইলতিমাস এবং কাছের কয়েকজন সহযোগীকে নিয়ে দেশের বাইরে ঘুরতে গিয়েছিলেন।
গাড়িতে করে সেখানকার একটি চিড়িয়াখানায় ঘুরতে নিয়ে গিয়েছিলেন ছোট্ট সিয়ামকে। শুধু চিড়িয়াখানাতেই নয়, স্ত্রী-সন্তানকে সঙ্গে নিয়ে তার আশেপাশের কিছু স্থানেও ঘুরে বেড়াচ্ছেন মান্না। তাদের সেই সুন্দর মুহূর্তগুলো ক্যামেরায় বন্দি করেছেন অভিনেতার সঙ্গে থাকা সহযোগীরাই। ভাইরাল হওয়া ওই ভিডিওতে পরিবারের সঙ্গে বেশ হাস্যোজ্জ্বলভাবেই ধরা দিয়েছেন মান্না।
সোশ্যাল মিডিয়ায় প্রিয় তারকার ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই যেন আবেগপ্রবণ হয়ে পড়েন তার ভক্তরা। হাসি মাখা সেই মানুষটি যেন দিব্যি ঘুরে বেড়াচ্ছেন চারিদিক। যেন সবকিছুই আবার জীবন্ত হয়ে উঠেছে। কিন্তু বাস্তবতা মনে করতেই যেন সব ম্লান হয়ে যায়। কারণ তিনি আর আমাদের মাঝে বেঁচে নেই, আছে শুধু তার রেখে যাওয়া এই স্মৃতিগুলো।
নায়ক মান্নার উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো- ‘কাসেম মালার প্রেম’, ‘প্রেম দিওয়ানা’, ‘দাঙ্গা’, ‘ত্রাস’, ‘অন্ধ প্রেম’, ‘দেশদ্রোহী’, ‘আম্মাজান’, ‘লাল বাদশা’, ‘লুটতরাজ’, ‘আব্বাজান’, ‘স্বামী-স্ত্রীর যুদ্ধ’, ‘দুই বধূ এক স্বামী’, ‘মনের সাথে যুদ্ধ’, ‘কাবুলিওয়ালা’সহ প্রভৃতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর