শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
অভিনয়শিল্পী সংঘের অন্তর্বর্তী প্রধান তারিক আনাম খান নতুন পথে বাংলাদেশ, সংস্কারে দীর্ঘ পথ: দ্য গার্ডিয়ান সব স্থানে সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া ঠিক হয়নি: মির্জা ফখরুল সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে আওয়ামী লীগের সঙ্গে আলোচনা নয়: আসিফ নজরুল শেখ হাসিনার ভারতে থাকা উচিত: শ্রীলঙ্কার প্রেসিডেন্ট এস আলম গ্রুপের তথ্য চেয়ে সিঙ্গাপুরের আর্থিক গোয়েন্দা সংস্থার চিঠি অশ্বিন-জাদেজার ব্যাটে চালকের আসনে ভারত সংস্কার কমিশন প্রধানদের সঙ্গে বৈঠকে বসছেন প্রধান উপদেষ্টা জাতীয় প্রেসক্লাবে গঠনতন্ত্র লঙ্ঘনের মাধ্যমে সদস্য পদ দেয়া হয়েছে: শওকত মাহমুদ

২৪ ঘণ্টায় দুজনের মৃত্যু, শনাক্ত ১০৫১

ভয়েসবাংলা প্রতিবেদক / ২৪৪ বার
আপডেট : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ২ জন মারা গেছেন এবং শনাক্ত হয়েছে ১ হাজার ৫১ জন। গতকাল শনাক্ত ছিল ১ হাজার ৩২৪ জন। ২৪ ঘণ্টায় ৯ হাজার ১০০ নমুনার বিপরীতে শনাক্তের হার ১১ দশমিক ৫৫ শতাংশ।

শুক্রবার (১৫ জুলাই) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এতে বলা হয়, আজকের দুজন দিয়ে করোনায় এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ২৯ হাজার ২২৫ জন এবং মোট শনাক্ত হলেন ১৯ লাখ ৯৪ হাজার ৪৩৩ জন। এদিন সুস্থ হয়েছেন এক হাজার ৯৫৭ জন এবং এখন পর্যন্ত সুস্থ হলেন ১৯ লাখ ২১ হাজার ১২৩ জন।

স্বাস্থ্য অধিদফতর জানায়, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯ হাজার ১৩০টি, অ্যান্টিজেন টেস্টসহ নমুনা পরীক্ষা করা হয়েছে ৯ হাজার ১০০টি। এখন পর্যন্ত এক কোটি ৪৪ লাখ ৮৪ হাজার ৪৬১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ১১ দশমিক ৫৫ শতাংশ নিয়ে এখন পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৭৭ শতাংশ। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৯৬ দশমিক ৩২ শতাংশ এবং মৃত্যুর হার ১ দশমিক ৪৭ শতাংশ।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে একজন পুরুষ এবং একজন নারী। এরমধ্যে ৬১ থেকে ৭০ বছরের একজন এবং ৮১ থেকে ৯০ বছরের একজন। এদের একজন ঢাকায় ও আরেকজন খুলনায় মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর