বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

‘হঠাৎ বৃষ্টি’ সিনেমা থেকে অনুপ্রাণিত নাটক ‘হঠাৎ ভালোবাসা’

রিপোর্টার / ১২ বার
আপডেট : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪

নব্বই দশকের অন্যতম হিট ছবি ‘হঠাৎ বৃষ্টি’। যে ছবির মাধ্যমে রাতারাতি তারকা বনে যান ফেরদৌস। সেই সিনেমায় অনুপ্রাণিত হয়ে এবার নির্মিত হলো নাটক ‘হঠাৎ ভালোবাসা’।
ইমরাউল রাফাতের নির্মাণে এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সময়ের ব্যস্ততম দুই অভিনয় শিল্পী ফারহান আহমেদ জোভান এবং তানজিম সাইরা তটিনী। আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, শাহবাজ সানী প্রমুখ।
ইমরাউল রাফাত জানান, সফট রোম্যান্টিক ধাঁচের নাটক এটি। বললেন, অনেক গল্পে কাজ করা হয়। কিন্তু এই গল্পটি আমার একটু বেশি প্রিয়। একটি থাই মুভি এবং ‘হঠাৎ বৃষ্টি’ থেকে কিছুটা অনুপ্রাণিত হয়ে ‘হঠাৎ ভালোবাসা’ নির্মাণ করেছি। যারা কাজটি দেখবেন অন্যরকম ফিল পাবেন।
পরিচালক বলেন, শুটিং করেছিলাম কয়েকমাস আগে। জুলাইতে মুক্তির কথা থাকলেও দেশের রাজনৈতিক পরিস্থিতি অস্থিরতা বিরাজ করায় পেছানো হয়। এখন ধীরে ধীরে সবকিছু স্বাভাবিক হচ্ছে। এ কারণে নাটকটি দ্রুতই মুক্তি দেয়া হচ্ছে।
এমডি কামরুজ্জামানের প্রযোজনায় বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) কেএস এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নাটকটি। ইতোমধ্যে ট্রেলার প্রকাশিত হয়েছে। যেখানে দেখা গেছে, প্রেম-বিরহের মিশ্রণে জোভান-তটিনীকে।
নির্মাতা জানান, নব্বই দশকে প্রেম হতো কাজিন, সহপাঠী বা পাশের বাড়ির কারও সঙ্গে। যুগের পরিবর্তনে প্রেমও অনেকটা পাল্টেছে। এখনকার অধিকাংশ প্রেম হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। নির্মাতা সেই আগের প্রেমটিকে মডার্ন প্যাটার্নে তুলে ধরেছেন ‘হঠাৎ ভালোবাসা’ নাটকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর