বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

স্বস্তিকা-শরিফুলের সঙ্গী ভাবনা

রিপোর্টার / ১৩ বার
আপডেট : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪

টলিউডের স্বস্তিকা মুখার্জিকে নিয়ে বাংলাদেশে নির্মিত হচ্ছে ‘আলতাবানু জোছনা দেখেনি’ নামের সিনেমা। তাতে নায়ক হিসেবে থাকছেন শরিফুল রাজ। এটুকু আগেই জেনেছেন পাঠক। এবার তাতে যুক্ত হলেন আশনা হাবিব ভাবনা। নিশ্চিত করেছেন নির্মাতা হিমু আকরাম। তিন সময়ের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে এই ডার্ক থ্রিলার। শুটিং শুরু হবে সেপ্টেম্বর থেকে।
শুটিং পরিকল্পনা প্রসঙ্গে নির্মাতা বলেন, পুরান ঢাকা থেকে শুরু করে গল্পটা যাবে সৈয়দপুর রেল জংশনে এবং অষ্টগ্রামের হাওরে গিয়ে এর গল্প শেষ হবে। যেহেতু তিনটা সময়কে দেখানো হবে সে অনুযায়ী গল্পের হিরোর লুকেরও কিছু বিষয় পরিবর্তনের ব্যাপার আছে। সেজন্যই শুটিংয়ে যেতে আমাদের খানিক বিলম্ব হয়ে যাচ্ছে। তবে এরমধ্যে আমরা সব গুছিয়ে নিয়েছি। সেপ্টেম্বর নাগাদ শুটিংয়ে যাচ্ছি।
এদিকে ছবিতে স্বস্তিকা ও শরিফুলের সঙ্গী হয়ে ভালোই আনন্দিত আশনা হাবিব ভাবনা। এতে তিনি অভিনয় করছেন জুলেখা চরিত্রে। তার ভাষায়, চরিত্রটি বেশ ইন্টারেস্টিং। ভাবনা বলেন, চরিত্রটা পছন্দ হয়েছে। আর ডিরেক্টর খুব চেয়েছেন আমি যাতে কাজটা করি। যখন কোনও ডিরেক্টর চরিত্রের দাবি থেকে আমাকে এভাবে চান সেটা শিল্পী হিসেবে সম্মানের। এছাড়া স্বস্তিকা মুখার্জি ও শরিফুল রাজ আমার পছন্দের অভিনেতা। শুটিং সেটে তাদের সঙ্গী হওয়ার জন্যে মুখিয়ে আছি।
আগেই জানা গেছে, সিনেমার নাম ভূমিকায় অভিনয় করবেন স্বস্তিকা মুখার্জি। চরিত্রটি সম্পর্কে হিমু আকরাম বলেন, পুরান ঢাকার মধ্যবিত্ত পরিবারের মেয়ে আলতাবানু। যে পাগল, উন্মাদ; যাকে সব সময় লোহার শেকল দিয়ে বেঁধে রাখতে হয়। আলতাবানু চোখ দিয়ে কথা বলে। তার যে লুক, তাকানো, চোখে কথা বলা, স্বস্তিকার চোখের মধ্যে সেই ব্যাপারটা আছে। তাছাড়া স্বস্তিকাকে আলতাবানু চরিত্রের সঙ্গে দারুণ মানাবে বলে আমার মনে হয়েছে। অনেক আগে তার সঙ্গে চুক্তি হয় আমাদের। একইভাবে শরিফুল রাজ ও আশনা হাবিব ভাবনাকেও অনেক ভেবে-চিন্তে কাস্ট করতে হয়েছে।
অন্যদিকে শরিফুল রাজ একাই এ সিনেমায় অভিনয় করবেন তিনটি চরিত্রে। চরিত্র তিনটির নাম প্রেমচাঁদ, সুজন মিয়া ও মইনুল হোসেন। এটা আসলে এক মানুষের তিনটি রূপ। একটার সঙ্গে আরেকটার মিল নেই কোনও—এমনটাই জানালেন নির্মাতা। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য এই সিনেমায় আরও অভিনয় করবেন মামুনুর রশিদ, সালাহউদ্দিন লাভলু, ইরেশ যাকের, মিহি আহসান, আরফান মৃধা শিবলু, ইলোরা গহর, মুকিত জাকারিয়া প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর