বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

সেনা ও র‌্যাবের পোশাকে ডাকাতি, ছয় জন ৭ দিনের রিমান্ডে

রিপোর্টার / ১ বার
আপডেট : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪

রাজধানীর মোহাম্মদপুরে গভীর রাতে সেনাবাহিনী ও র‌্যাবের পোশাক পরে সংঘবদ্ধ ডাকাতির ঘটনায় করা মামলায় গ্রেফতার ছয় জনকে ৭ দিনের রিমান্ড দিয়েছে আদালত।
রিমান্ডে যাওয়া আসামিরা হলেন—জাকির হোসেন ওরফে জিন জাকির (৩৬), মো. শরিফুল ইসলাম তুষার (৩৪), মো. মাসুদুর রহমান (৪২), মো. আরিফুল ইসলাম তরফদার (৩০), মো. জাহিদ হাসান (৩৫) ও আব্দুস সালাম (৫০)
সোমবার (১৪ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ আদেশ দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই রাশেদুল ইসলাম আসামিদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আসামি পক্ষের একাধিক আইনজীবী নির্দোষ দাবি করে রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোশাররফ হোসেন রিমান্ডের এ আদেশ দেন।
গত ১২ অক্টোবর দিনগত রাতে রাজধানীর মোহাম্মদপুরে সংঘটিত ডাকাতি মামলায় সরাসরি জড়িত ছয় ডাকাতকে রবিবার (১৩ অক্টোবর) রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই লাখ ২০ হাজার টাকা, প্রায় চার ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও দুটি আইফোন উদ্ধার করা হয়।
উল্লেখ্য, ডাকাত দল ওই বাসা থেকে নগদ সাড়ে ৭৫ লাখ টাকা ও ৬০ ভরি স্বর্ণালংকার লুট করে। এ ঘটনায় বাড়ির মালিক ব্যবসায়ী আবু বক্কর (৬৫) মোহাম্মদপুর থানায় একটি মামলা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর