বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

সিরিজে সমতা ফেরাতে আজ ভারতের মুখোমুখি বাংলাদেশ

রিপোর্টার / ৪ বার
আপডেট : বুধবার, ৯ অক্টোবর, ২০২৪

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে বাজেভাবে হারে বাংলাদেশ দল। তবে দ্বিতীয় ম্যাচে নিজেদের সেরা পারফরমেন্স দিয়ে সিরিজে সমতা ফেরাতে চায় টাইগাররা। আজ বুধবার ৯ অক্টোবর দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামছে শান্ত-লিটনরা। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ।
প্রথম ম্যাচের হারে স্বাভাবিকভাবে আত্মবিশ্বাসে চিড় ধরেছে বাংলাদেশের। তবে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত মনে করেন, প্রথম ম্যাচে যেমন পারফরমেন্স হয়েছে তার চেয়ে আরও ভালো দল তারা।
প্রথম ম্যাচে হারের পর শান্ত বলেন, আমি বলবো না আমরা খারাপ খেলেছি। যা পারফরম্যান্স করেছি, তার চেয়েও আমরা ভালো দল। টি-টোয়েন্টি ফরম্যাটে দীর্ঘদিন ধরেই ভালো পারফরম্যান্স করতে পারছি না আমরা। কিন্তু আমি বিশ্বাস করি না, আমরা খুব খারাপ দল।
এর আগে ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে হতাশাজনক পারফরম্যান্স করেছে বাংলাদেশ। টেস্ট ফরম্যাটে এখনও ভারতকে হারাতে পারেনি বাংলাদেশ। টি-টোয়েন্টিতেও ভারতের বিপক্ষে রেকর্ড ভালো না বাংলাদেশের। ১৫ ম্যাচের ১৪টিতে হেরেছে টাইগাররা। ২০১৯ সালের সফরে দিল্লিতে ভারতের বিপক্ষে একমাত্র জয়টি পেয়েছিলা বাংলাদেশ। পাঁচ বছর আগে দিল্লির সেই স্মৃতি সিরিজ বাঁচিয়ে রাখতে অনুপ্রাণিত করতে পারে বাংলাদেশকে।
বাংলাদেশ স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, জাকের আলি অনিক, মেহেদী হাসান মিরাজ, মাহেদি হাসান, রিশাদ হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব ও রাকিবুল হাসান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর