বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

সাকিবকে কোহলির ব্যাট উপহার

রিপোর্টার / ৭ বার
আপডেট : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

গ্রিন পার্ক স্টেডিয়ামে তখনো কানপুর টেস্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়নি। এ সময় বিরাট কোহলি ড্রেসিংরুম থেকে নিজের ব্যাট নিয়ে বেরিয়ে এলেন দুই দলের ক্রিকেটারদের জটলায়। বাংলাদেশ দলের ক্রিকেটারদের মধ্য থেকে সাকিব আল হাসানকে খুঁজে বের করে তাঁকে অবাক করে হাতে ধরিয়ে দিলেন ‘এমআরএফ’ ব্যাট।
উপহার হাতে পেয়ে সাকিব হয়তো একটু অবাকই হলেন। পরে সাকিবের কাঁধে হাত রেখে কোহলিকে কিছুক্ষণ কথা বলতে দেখা যায়। এরপর ২২ গজে দীর্ঘদিনের প্রতিপক্ষের সঙ্গে কোহলিকে হাসাহাসি করতে দেখা যায়। পুরস্কার বিতরণ শেষে দুজনই হারিয়ে যান দুই ড্রেসিংরুমে।
কানপুর টেস্টের আগেই টেস্ট ক্রিকেট থেকে বিদায় নেওয়ার কথা জানান সাকিব। ঘরের মাঠে আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজ দিয়ে তিনি দীর্ঘ পরিসরের ক্রিকেট থেকে অবসরের ইচ্ছা প্রকাশ করেছেন। একই দিন জানিয়েছেন, সাকিব আন্তর্জাতিক টি-টোয়েন্টিতেও তাঁর শেষ ম্যাচ খেলেছেন সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে। ওয়ানডে ক্রিকেটকেও আগামী বছরের ফেব্রুয়ারি মাসের চ্যাম্পিয়নস ট্রফি খেলে বিদায় বলতে চান সাকিব।
অন্য দিকে সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর এমনই এক পুরস্কার বিতরণের মঞ্চে এসে কোহলি ২০ ওভারের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। বাকি রইল ওয়ানডে আর টেস্ট। ক্যারিয়ারের সায়াহ্নে এসে দুজনই যেন একই বিন্দুতে এসে মিলেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর