রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে: কৃষিমন্ত্রী

ভয়েস বাংলা প্রতিবেদক / ৪১ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। বিএনপি বিগত ১৫ বছর ধরেই আন্দোলন করছে। কিন্তু জনগণ সঙ্গে নেই বলে তারা সফল হয় নি। উন্নয়নের কারণে জনগণ শেখ হাসিনার সাথে আছে, আগামী নির্বাচনে জনগণ আবার শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।
বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার কেন্দুয়ায় আধুনিক পদ্ধতিতে আম চাষের বাগান পরিদর্শন ও কৃষকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী। এ সময় স্থানীয় সংসদ সদস্য মো. আব্দুল ওয়াদুদ ও সামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা প্রশাসক এ কে এম গালিভ খান, কৃষি সচিব ওয়াহিদা আক্তার, বিএআরসির নির্বাহী চেয়ারম্যান শেখ মো. বখতিয়ার, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক বাদল চন্দ্র বিশ্বাস, কৃষি গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক দেবাশীষ সরকার, ধান গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক শাহজাহান কবীর, স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও কৃষি বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
কৃষিমন্ত্রী ড. রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই ক্ষমতায় থাকবেন, এবং তাঁর অধীনেই আগামী নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও গ্রহণযোগ্য হবে। তারপরও বিএনপি যদি ষড়যন্ত্র করে অসাংবিধানিক সরকারকে ক্ষমতায় আনতে চায়, নির্বাচন বানচাল করতে চায়, তাহলে এ দেশের প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তা মোকাবেলা করবে। আর আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রশাসনকে সহযোগিতা করবে।
মন্ত্রী বলেন, আন্দোলন করে, সন্ত্রাস করে বিএনপি নির্বাচনকে ব্যাহত করতে চায়, বানচাল করতে চায়। বিএনপি ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনকেও বানচালের চেষ্টা করেছিল। বিএনপি ২০১৩-১৪ সালে ৩০০ এর বেশি মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। পাকিস্তানি বাহিনীর নির্যাতনের চেয়েও বেশি বর্বরোচিত, পৈশাচিক ও নিষ্ঠুর ছিল এসব নির্যাতন। নির্দলীয় সরকারের দাবিতে এবারও বিএনপি সেরকম ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর