শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
সোম-মঙ্গলবার ঢাকায়, অন্যান্য দিন সারা দেশে পরিদর্শন করবো: স্বাস্থ্যমন্ত্রী দিশার রহস্যময় প্রেম মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন: প্রার্থিতা থেকে সরে দাঁড়াবেন না বাইডেন ব্রিটেনে আজ ভোট, রেকর্ড জয়ের পথে লেবার পার্টি জলবায়ু পরিবর্তন: চীনে অত্যধিক গরম ও দীর্ঘ তাপপ্রবাহের সতর্কতা যুক্তরাজ্যে সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ শুরু ১২ বছর বয়সেই বিশ্ববিদ্যালয়ে ভর্তি হচ্ছে সেই বাংলাদেশি বিস্ময় বালক ফিলিস্তিনকে স্বীকৃতির পক্ষে ভোট, ক্ষমতাসীন দল থেকে পদত্যাগ অস্ট্রেলীয় সিনেটর ফাতিমার ছবিতে ভোটকেন্দ্রে হাসি মুখে লেবার পার্টির নেতারা ১১ মার্কিন কর্মকর্তার ওপর ইরানের নিষেধাজ্ঞা

শান্তর বক্তব্য গ্রহণযোগ্য নয়: পাপন

ভয়েস বাংলা প্রতিবেদক / ১ বার
আপডেট : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪

১২ ওভার ১ বলে ১১৬ রান করতে পারলেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেমিফাইনাল খেলতে পারতো নাজমুল হোসেন শান্তর দল। কিন্তু কঠিন সমীকরণ মাথায় রেখে যেভাবে ব্যাটিং করার প্রয়োজন ছিল, সেটা করতে পারেনি বাংলাদেশ। কারণ বাংলাদেশ দল দ্রুত তিন উইকেট হারানোর পরই সেমিফাইনালের ভাবনা থেকে সরে আসে। তখন তাদের লক্ষ্য ছিল সান্ত্বনাসূচক জয়ের। সেই হিসেবও বাংলাদেশ মেলাতে পারেনি।
ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে শান্ত এসে জানিয়েছিলেন, তিনি উইকেট হারানোর পরই সেমিফাইনালের পথ থেকে সরে আসে বাংলাদেশ দল। শান্তর এই বক্তব্য নিয়ে সামাজিক মাধ্যমে বিস্তর সমালোচনা হয়। আজ মঙ্গলবার (২ জুলাই) বোর্ড মিটিং শেষে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনও শান্তর এই বক্তব্য নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন।
শান্তর বক্তব্য নিয়ে বোর্ড সভাপতি বলেছেন, ‘আমরা প্রথম থেকেই বলছি, ওর (শান্তর) এই কথার সঙ্গে আমরা একমত না। তার এই বক্তব্য কোনোভাবেই মেনে নেওয়া যায় না। ১২ ওভার পর্যন্ত (আফগানিস্তানের বিপক্ষে) আমাদের লড়াই করা উচিত ছিল। দেখলাম যে যখন রক্ষণাত্মক খেলার দরকার ছিল তখন মেরে খেলেছে। আর যখন মেরে খেলার দরকার ছিল তখন রক্ষণাত্মক খেলেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর