শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
অভিনয়শিল্পী সংঘের অন্তর্বর্তী প্রধান তারিক আনাম খান নতুন পথে বাংলাদেশ, সংস্কারে দীর্ঘ পথ: দ্য গার্ডিয়ান সব স্থানে সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়া ঠিক হয়নি: মির্জা ফখরুল সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে আওয়ামী লীগের সঙ্গে আলোচনা নয়: আসিফ নজরুল শেখ হাসিনার ভারতে থাকা উচিত: শ্রীলঙ্কার প্রেসিডেন্ট এস আলম গ্রুপের তথ্য চেয়ে সিঙ্গাপুরের আর্থিক গোয়েন্দা সংস্থার চিঠি অশ্বিন-জাদেজার ব্যাটে চালকের আসনে ভারত সংস্কার কমিশন প্রধানদের সঙ্গে বৈঠকে বসছেন প্রধান উপদেষ্টা জাতীয় প্রেসক্লাবে গঠনতন্ত্র লঙ্ঘনের মাধ্যমে সদস্য পদ দেয়া হয়েছে: শওকত মাহমুদ

রেকর্ড গড়ে পশ্চিমবঙ্গ ভবানীপুর আসনের উপনির্বাচনে বিজয়ী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ভয়েস বাংলা প্রতিবেদক / ১২৭ বার
আপডেট : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রেকর্ড গড়ে ভারতের পশ্চিমবঙ্গ বিধানসভার ভবানীপুর আসনের উপনির্বাচনে বিজয়ী হয়ে সবাইকে ধন্যবাদ জানিয়ে  বলেছেন, ভবানীপুরের মানুষের কাছে চিরঋণী আমি। ভবানীপুরে বিজয় নিশ্চিতে মুখ্যমন্ত্রী থাকার ক্ষেত্রে কোনও বাধা থাকলো না মমতার। ভবানীপুর ছাড়াও পশ্চিমবঙ্গের আরও দুটি কেন্দ্র শমসেরগঞ্জ ও জঙ্গিপুরেও ভোট গণনা হয়েছে। সেখানেও এগিয়ে তৃণমূল। এ বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বলেন, আমি ভি দেখাব না, আমি তিন দেখাব। তিন সিটে লড়াই করেছি। তিন কেন্দ্রেই আমরা জিতছি।

কালীঘাটের বাসভবন থেকে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আপনাদের সবাইকে ধন্যবাদ। ভবানীপুরে মা-ভাই-বোন, সকল সহকর্মী এবং সারা বাংলার মানুষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি’। তিনি বলেন, আমার মন ভরে গেছে। ভবানীপুরের মানুষ দেখিয়ে দিলো। নন্দীগ্রামের ফলাফলে অনেক চক্রান্ত হয়েছিল। সব চক্রান্তকে শেষ করে দিয়েছেন ভবানীপুরের মানুষ।

এদিকে আরও চার আসন শান্তিপুর, গোসাবা, দিনহাটা, খড়দহ উপনির্বাচনের প্রার্থীর নাম ঘোষণা করলেন মমতা। খড়দহে উপনির্বাচন প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। শান্তিপুরে ব্রজকিশোর গোস্বামী। দিনহাটায় উদয়ন গুহ। তিনি গোসাবায় বাপ্পাদিত্য নস্কর এবং সুব্রত মণ্ডলের মধ্যে যে কোনও একজন প্রার্থী হবে বলে জানালেন।

বিধানসভার ভবানীপুর আসনের উপনির্বাচনে ৫৮ হাজার ৮৩২ ভোটে জয়ী হলেন তৃণমূল নেত্রী। ভোট গণনার ২১ রাউন্ডে তিনি এগিয়ে ছিলেন ৫৮ হাজার ৩৮৯ ভোটে। এর সঙ্গে যুক্ত হয় পোস্টাল ব্যালটের ৪৪৩টি ভোট। সব মিলিয়ে ৫৮ হাজার ৮৩২ ভোটে তৃতীয় বারের মুখ্যমন্ত্রিত্ব নিশ্চিত করলেন মমতা। মমতা ৮২ হাজারের বেশি ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল পেয়েছেন ২৫ হাজারের বেশি ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর