বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

যৌনকর্মী থেকে নেত্রী হয়ে ওঠার গল্প

রিপোর্টার / ৮ বার
আপডেট : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪

‘আড্ডাটাইমস’ ওয়েব প্ল্যাটফর্মে আসছে নতুন ওয়েব সিরিজ ‘জুলি’। প্রধান চরিত্রে থাকছেন পাওলি দাম । এই গল্প নিষিদ্ধ এলাকা থেকে উঠে আসা এক মহিলার, যার যাত্রা গিয়ে শেষ হয়েছে রাজনীতির ময়দানে। অরিত্র সেন পরিচালিত এই সিরিজে পাওলিকে দেখা যাবে একজন রাজনীতিবিদের চরিত্রে। তবে একেবারে প্রথম থেকে রাজনীতিবিদ নয়, পাওলির চরিত্রটার মধ্যে বিভিন্ন স্তর রয়েছে।
ভালবাসা, বিচ্ছেদ, দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ের কথা উঠে আসবে ‘জুলি’ ওয়েব সিরিজে। রাজনীতির প্রেক্ষাপটে তৈরি এই সিরিজ বলবে সাহসের গল্প, উত্থানের গল্প। গোটা গল্পের মধ্যে বিভিন্ন স্তর রয়েছে।
অভিনেত্রীর সিরিজের দুটি লুক প্রকাশ্যে এসেছে। একটি লুকে একজন বারবনিতার চরিত্রে দেখা যাচ্ছে পাওলিকে, অন্যদিকে তাঁকে দেখা যাচ্ছে একজন রাজনীতিবিদের চরিত্রে। জুলি কি পারবে একেবারে প্রান্তিক জায়গা থেকে উঠে এসে রাজনীতির ময়দানে নিজের জায়গা করে নিতে? কী কী পরিস্থিতির মধ্যে পড়তে হবে তাঁকে? সেই উত্তর মিলবে এই ওয়েব সিরিজে।
এই সিরিজটি নিয়ে পরিচালক অরিত্র বলছেন, ‘জুলির চরিত্রটা যখন আস্তে আস্তে গঠন করছি, তখনই আমার মাথায় প্রথম আসে পাওলির কথা। এর আগে কালী ওয়েব সিরিজের সঙ্গে কাজ করেছি পাওলির সঙ্গে। জুলি এমন একটা চরিত্র, যাতে দুর্দান্ত একটা পারফরম্যান্সের দরকার ছিল। জুলি এমন একটা চরিত্র যে নিষিদ্ধ পল্লী থেকে বেরিয়ে একটা সাধারণ জীবনে প্রবেশ করেছে শুধুমাত্র নিজের মেধার জোরেই। রাজনীতির মধ্যে যে বদ্ধ ধ্যানধারণাগুলি রয়েছে, সেগুলোকে চ্যালেঞ্জ করে ‘জুলি’।
ওয়েব সিরিজে সিবিআই অফিসারের ভূমিকায় থাকছেন গৌরব চ্যাটার্জি। অন্যান্য চরিত্রে দেখা যাবে অর্ণ মুখার্জি ও সুজয়প্রসাদ চ্যাটার্জিকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর