বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

যখন শাহরুখ-কাজল রসায়নে বাধা হয়ে দাঁড়ান অজয়

রিপোর্টার / ৭ বার
আপডেট : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

একটা সময় শাহরুখ-কাজল জুটির সিনেমা মানেই বক্স অফিসে তোলপাড়। এই জুটি বলিউডে বহু ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন। প্রেমের ছবিতে এই দুজনের রসায়ন জমে উঠত।
নব্বই দশকের দর্শকদের কাছে এই জুটি মানে আবেগ। তাদের অভিনীতি কুচ কুচ হোতা হ্যায়, মোহাব্বেতিনসহ বহু সিনেমা আজও দর্শকদের হৃদয়পটে রয়েছে। তবে ক্যারিয়ারের এক দীর্ঘ সময় তারা একসঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন। ফিরিয়েছিলেন বহু ছবির প্রস্তাব। তবে কি সম্পর্কের অন্তরায় হয়ে দাঁড়ায় পরকীয়ার গুঞ্জন? একেবারেই নয়, বরং দর্শকদের উচ্ছ্বাসে ক্লান্ত হয়ে পড়েন অজয় দেবগন। বলিউডে কান পাতলে শোনা যায়, একটা সময় নাকি তিনিই চাননি এই জুটি পর্দায় একসঙ্গে কাজ করুক।
দীর্ঘদিন বিরতির পর শাহরুখ খান ও কাজল একবার একটি সিনেমার প্রস্তাব গ্রহণের কথা ভাবছিলেন। সেই কারণেই অজয় দেবগনের অনুমতি চাইতে গিয়েছিলেন শাহরুখ। কিন্তু অজয় খালি হাতেই ফিরিয়েছিলেন কিং খানকে।
অজয় জানিয়েছিলেন, দর্শকরা শাহরুখ ও কাজলকে একসঙ্গে দেখতে পছন্দ করেন। কিন্তু সেটি কোথাও গিয়ে মানতে পারছিলেন না অজয়। তিনি ইমেইল খুলে দেখিয়েছিলেন, কত ভক্তের অনুরোধ তারা যেন বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এই বিতর্ক থেকে সেই মুহূর্তে নিজেকে সরিয়ে রাখতে চাইছিলেন অজয় দেবগণ।
ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, দর্শকদের কাছে এই জুটিকে নিয়ে আলাদা আবেগ তৈরি হয়েছিল। যেটি কিনা অজয় ও কাজলের সম্পর্কের মধ্যে জটিলতা সৃষ্টি করতে পারে। তাই অজয় এই সিদ্ধান্ত নিয়েছেন যে, শাহরুখ ও কাজল একসঙ্গে কাজ করবেন না। তবে সেই সিদ্ধান্ত খুব বেশিদিন ধরে রাখেননি বলিউডের সিংঘম। ফলে অপেক্ষা দীর্ঘ হলেও তারা একসঙ্গে পর্দায় ফেরেন।
এ বিষয় শাহরুখ খান জানান, সাধারণ মানুষ অনেক সময় অনেক কিছু বলেন, কিন্তু সেটি কখনওই পেশাগত জীবনে প্রভাব ফেলতে দেওয়া যাবে না। অবশ্য সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি পাল্টাতে থাকে। ফলে শাহরুখ ও অজয়ের মধ্যে যে অস্বস্তি তৈরি হয়েছিল, সেটি ধীরে ধীরে মিটে যায়। কাজল দুজনের সঙ্গে কাজ করতে থাকেন। তৈরি হয় দিলওয়ালে। যে ছবি দর্শক মনে ঝড় তুলেছিল। শাহরুখ কাজলের রোম্যান্স থেকে শুরু করে অ্যাকশন, তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন।
তথ্যসূত্র: বলিউড শাদি ডটকম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর