বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

মানুষ এত বদনাম করেছে যে আমার বিয়ে হচ্ছে না: কঙ্গনা

রিপোর্টার / ১০ বার
আপডেট : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪

বলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য কঙ্গনা রানাওয়াত। বিতর্ক যার পিছু ছাড়ে না। ফিল্ম ইন্ডাস্ট্রির কন্ট্রোভার্সি কুইনও বলা হয় এই নায়িকাকে।
চলতি বছরেই অভিনয়ের গণ্ডি পেরিয়ে রাজনীতির জগতে পা রেখেছেন ৩৮ বছর বয়সী এই নায়িকা। বয়স ৪০ ছুঁইছুঁই কঙ্গনা এখনও বিয়ে করেননি।
তাই বলে অভিনেত্রীর জীবনে প্রেম আসেনি এমনটা নয়। বিবাহিত আদিত্য পাঞ্চোলির সঙ্গে লিভ ইন থেকে শুরু করে শেখর সুমন পুত্র অধ্যয়নের সঙ্গে প্রেম! যেই তালিকায় ছিল অভিনেতা হৃত্বিক রোশনের নামও। তার মানে, কঙ্গনার জীবনে প্রেম এসেছে বারবার, তবে টেকেনি সম্পর্ক। রাজনীতিতে পা রাখার পর তাই আবারও উঠেছে অভিনেত্রীকে নিয়ে সেই প্রশ্ন, কবে বিয়ে করবেন কঙ্গনা?
সম্প্রতি ছবির প্রচারে ‘আপ কি আদালত’ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েন কঙ্গনা। অভিনেতা নাকি রাজনীতিবিদ— ব্যক্তিগত জীবনে আপনি কাকে বিয়ে করতে চান? দর্শকের এমন প্রশ্নের উত্তরে কঙ্গনা রাণৌত বলেন, আমি এখন এ বিষয়ে কী বলব? বিয়ে নিয়ে আমার মতামত খুব ভালো, আমি মনে করি সবারই একজন সঙ্গী থাকা উচিত।
মানুষ বদনাম করার কারণে বিয়ে হচ্ছে না কঙ্গনার। এ তথ্য জানিয়ে ‘কুইন’ অভিনেত্রী বলেন, আমার মনে হয়, আমার বাচ্চা নেওয়ার সময় হয়েছে। কিন্তু মানুষ আমার নামে এত বদনাম করেছে যে, আমার বিয়ে হচ্ছে না। আমার বিরুদ্ধে এত মামলা আছে যে, যখনই আমি কারো সঙ্গে কথা বলা শুরু করি, তখনই আমার বাড়িতে পুলিশ আসে বা আমাকে সমন পাঠানো হয়। একবার সমন পাঠানো দেখে আমার হবু শ্বশুর-শাশুড়ি বাড়ি থেকে পালিয়ে যায়। এসব বিষয় প্রভাব ফেলেছে। আমি মজা করছি না।
কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা মুখ থুবড়ে পড়ে। বক্স অফিসে আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপি। ‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। এটি পরিচালনাও করেছেন এই অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর