রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

ভিড় ও স্লোগানে মুখর সোহরাওয়ার্দী উদ্যানের চারপাশ

ভয়েস বংলা প্রতিবেদক / ২০ বার
আপডেট : রবিবার, ২৩ জুন, ২০২৪

আজ আওয়ামী লীগের গৌরবোজ্জ্বল প্লাটিনাম জয়ন্তী। এই দিনে ৭৫ বছরে পা দিল মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দলটি।
রবিবার (২৩ জুন) ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আলোচনা সভায় অংশ নিতে দলে দলে জড়ো হয়েছেন নেতাকর্মীরা। জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন, বেলুন ও পায়রা উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়।
সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যানের ফটকগুলো বেলা সাড়ে ১১টায় খুলে দেওয়া হয়। এরপর থেকে আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উদ্যানে জড়ো হতে শুরু করেন শাহবাগ ও টিএসসি এলাকায়। স্লোগানে স্লোগানে মুখর হয় সোহরাওয়ার্দী উদ্যানের চারপাশ। এ সময় দলের ও দেশের উন্নয়নমূলক বিভিন্ন স্লোগানেও মুখর হয় আশপাশ। বিভিন্ন থানা ও ইউনিয়নের নেতাকর্মীরা বিভিন্ন ব্যানার ও ফেস্টুন নিয়ে রং-বেরঙের টি-শার্ট ও ক্যাপ পরে মিছিলে জড়ো হয়েছেন।
১৯৪৯ সালের ২৩ জুন গড়ে ওঠা এ দলের নেতৃত্বেই বাংলাদেশ পেয়েছে স্বাধীনতা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া এই দল এখন তারই যোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্ন দেখাচ্ছে উন্নত, স্মার্ট দেশের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর