মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন

ভারতে গিয়ে এমপি আনোয়ারুল আজীম ‘নিখোঁজ’

ভয়েস বাংলা প্রতিবেদক / ৩৫ বার
আপডেট : রবিবার, ১৯ মে, ২০২৪

চিকিৎসার জন্য ভারতে গিয়ে ‘নিখোঁজ’ রয়েছেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল আজীম আনার। রবিবার (১৯ মে) ঘটনাটি নিশ্চিত করে এমপি আনারের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ বলেন, গত ১১ মে চিকিৎসার জন্য ভারতে যান সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। এরপর দুদিন পরিবার ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে তার যোগাযোগ ছিল। ১৪ মে থেকে তার সঙ্গে সকল প্রকার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তার ব্যবহৃত হোয়াটসঅ্যাপ নম্বরটিও বন্ধ রয়েছে। কোথায় আছেন, কীভাবে আছেন—সেটা জানতে না পেরে আমরা উদ্বিগ্ন। ইতোমধ্যে বিষয়টি প্রধানমন্ত্রীকে জানানো হয়েছে। এ ছাড়া সরকারের উচ্চপর্যায়ের বিভিন্ন দফতরে বিষয়টি জানানো হয়েছে।
এমপি আনারের ছোট মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বলেন, গত কয়েকদিন ধরে বাবার সঙ্গে কোনও যোগাযোগ নেই। এজন্য আমরা দুশ্চিন্তায় আছি। আমরা সব উপায়ে যোগাযোগের চেষ্টা করছি। কিন্তু এখন পর্যন্ত কোনও খোঁজ পাইনি। তবে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু বলেন, আমি এ বিষয়ে এখনও কিছু শুনিনি। ঘটনা যদি সত্য হয়, তা খুবই উদ্বেগের। দল ও সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানাবো।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু বলেন, বিষয়টি এমপির পরিবার আজকেই আমাকে জানিয়েছেন। এ ব্যাপারে খোঁজখবর নিচ্ছি।
এদিকে ভারতে গিয়ে এমপি আনারের গত ছয় দিন ধরে কোনও যোগাযোগ না থাকায় বিষয়টি নিয়ে স্থানীয় নেতাকর্মীর মধ্যে নানারকম গুঞ্জন চলছে। ফেসবুকে নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা তার সুস্থতা কামনা করে পোস্ট দিচ্ছেন।
এ ব্যাপারে জানতে চাইলে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ বলেন, ‘বিষয়টি লোকমুখে শুনেছি। এ ব্যাপারে এখন পর্যন্ত এমপির স্বজনরা থানায় অভিযোগ দেননি।’
উল্লেখ্য, আনোয়ারুল আজীম আনার ঝিনাইদহ-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য। তিনি ২০১৪, ২০১৮ ও ২০২৪ সালে টানা তিনবার আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর