বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

ভারতেই বোনের সঙ্গে থাকবেন শেখ হাসিনা

রিপোর্টার / ১২ বার
আপডেট : শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪

আপাতত ভার‌ত ছে‌ড়ে অন্য কোথাও যা‌বেন না বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ রে‌হানা প‌রিবা‌রের এক‌টি সূত্র জানায়, আপাতত ভার‌তেই থা‌কবেন শেখ হাসিনা। সার্বক্ষ‌ণিকভাবে বোন শেখ রেহানা তার সঙ্গেই আ‌ছেন। ভার‌তের বর্তমান সরকা‌রের শীর্ষ পর্যা‌য়ের সঙ্গে যোগা‌যো‌গ কর‌তে সক্ষম হ‌য়ে‌ছেন বাংলাদে‌শের সদ্য বিদায়ী প্রধানমন্ত্রী। তার সঙ্গে যো‌গা‌যোগ করেছেন দে‌শে ও বাই‌রে থাকা নেতাকর্মীরাও।
উ‌ল্লেখ্য, শেখ হা‌সিনা যখন ভার‌তের উদ্দে‌শে বাংলাদেশ ছা‌ড়েন, তখন গুঞ্জন ছ‌ড়ি‌য়ে প‌ড়ে যে শেখ হা‌সিনা যুক্তরা‌জ্যে আস‌ছেন। কিন্তু শেখ হা‌সিনা যে ভার‌তেই থাক‌ছেন, তা সে‌দিনই বাংলা ট্রিবিউনই খবর প্রকাশ ক‌রে।
শেখ রেহানার প‌রিবারের ঘ‌নিষ্ঠ ও যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা জামাল আহমদ খান মঙ্গলবার ব‌লেন, শেখ হা‌সিনা যুক্তরাজ্যে অ্যাসাইলা‌মের আ‌বেদন ক‌রে ব্যর্থ হ‌য়ে‌ছেন ব‌লে যে প্রচারণা, সে‌টি সম্পূর্ণ মিথ্যা। আ‌মি দা‌য়িত্ব নি‌য়ে বল‌ছি, শেখ হা‌সিনা যুক্তরাজ্যে আশ্রয়ের কোনও আ‌বেদনই ক‌রেন‌নি।
তবে অন্য একটি সূত্র জানিয়েছে, ভারতে শেখ হা‌সিনার আপাতত থাকার কারণে মানবিক অপরাধের অভিযোগে বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের কাছ থেকে প্রত্যর্পণ দাবির ঝুঁকি রয়েছে। মঙ্গলবার বাংলাদে‌শে তার বিরুদ্ধে মামলা করার পর সে বিষয়‌টি নি‌য়ে আ‌লোচনা বে‌ড়ে‌ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর