মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

ভাবনার বুকে কাক, অবাক কানের সবাই

ভয়েস বাংলা প্রতিবেদক / ২৯ বার
আপডেট : শুক্রবার, ১৭ মে, ২০২৪

বৈশ্বিক চলচ্চিত্রের সম্মানজনক আসর কান চলচ্চিত্র উৎসব। কান উৎসবের ৭৭তম আসরে গেছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। এই অভিনেত্রীর প্রিয় পাখি কাক। কাকের সঙ্গে ভাবনার সখ্যের খবরও সবাই জানেন কমবেশি। এবার কানের লালগালিচায় কাক থিমে নকশা করা পোশাক পরে সবাইকে চমকে দিলেন এই অভিনেত্রী।
ভাবনার বাড়িতে কাকের অবাধ আনাগোনা রয়েছে। তাদের জন্য আছে খাবারের বিশেষ ব্যবস্থাও। তবে কাকেরা ভাবনার মনের কতটা জুড়ে রয়েছে, সেটি প্রমাণ করলেন চলচ্চিত্রের জাঁকজমকপূর্ণ আসরেও। প্রিয় পাখি বা ঢাকার কাকদের নিয়ে ভাবনা চলে গেলেন কানের লালগালিচায়।
‘কাক’ ডিজাইন পোশাক পরে কান উৎসবের রেড কার্পেটে হাজির হয়েছেন ভাবনা। সামাজিক মাধ্যম ফেসবুকে সেই সময়ের ছবিও পোস্ট করেছেন তিনি। যদিও কোনো চলচ্চিত্রের ব্যানারে নয়, নিজ উদ্যোগেই সেখানে গেছেন ভাবনা। উৎসবে প্রিয় পাখি কাক থিমে পোশাক পড়ে লালগালিচায় হেঁটেছেন ভাবনাও।
ফেসবুকে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, কাকদের সঙ্গে করে আমি কান উৎসবে নিয়ে এসেছি। ভাবনার ছবিগুলো দ্রুতগতিতে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।
মডেলিং ও নাটকে অভিনয় করেও জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী ভাবনা। নিজের লেখা বইও প্রকাশ করেছেন ভাবনা। আঁকাআঁকিতেও ঝোঁক আছে তাঁর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর