শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
সোম-মঙ্গলবার ঢাকায়, অন্যান্য দিন সারা দেশে পরিদর্শন করবো: স্বাস্থ্যমন্ত্রী দিশার রহস্যময় প্রেম মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন: প্রার্থিতা থেকে সরে দাঁড়াবেন না বাইডেন ব্রিটেনে আজ ভোট, রেকর্ড জয়ের পথে লেবার পার্টি জলবায়ু পরিবর্তন: চীনে অত্যধিক গরম ও দীর্ঘ তাপপ্রবাহের সতর্কতা যুক্তরাজ্যে সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ শুরু ১২ বছর বয়সেই বিশ্ববিদ্যালয়ে ভর্তি হচ্ছে সেই বাংলাদেশি বিস্ময় বালক ফিলিস্তিনকে স্বীকৃতির পক্ষে ভোট, ক্ষমতাসীন দল থেকে পদত্যাগ অস্ট্রেলীয় সিনেটর ফাতিমার ছবিতে ভোটকেন্দ্রে হাসি মুখে লেবার পার্টির নেতারা ১১ মার্কিন কর্মকর্তার ওপর ইরানের নিষেধাজ্ঞা

বিতর্কে বন্দি ববি

ভয়েস বাংলা প্রতিবেদক / ৪ বার
আপডেট : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪

গত কয়েকদিন একের পর এক খবরের শিরোনামে আসছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। অভিনেত্রী যেন বিতর্কে বন্দি হয়ে আছেন। কখনো পরিচালকের সঙ্গে দ্বন্দ্ব, কখনো ব্যবসায়ীকে বিয়ে আবার কখনো মামলায় জড়িয়ে আলোচনা-সমালোচনায় তিনি। ঈদে মুক্তি পায় তার অভিনীত ‘ময়ুরাক্ষী’ সিনেমাটি। এ সিনেমার পরিচালক রাশিদ পলাশকে মারধর করেন বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। কিন্তু এটি নিয়ে তিনি সরাসরি এখনো কোনো মন্তব্য করেননি।
তবে সোমবার এক সংবাদ সম্মেলনে জানান, রাশিদ পলাশের সঙ্গে কাজ করাটা তার ভুল হয়েছে, সে অনেক নাটকের জন্ম দিয়েছে, শূটিং সেটে অপেশাদার আচরণ করেছে বলে অভিযোগ করেন তিনি। এ সময় তিনি নির্মাতাকে নিয়ে আরও বলেন, ‘রাশিদ পলাশ যেভাবে কথা দিয়েছেন সেভাবে কাজ করতে পারেননি। তা ছাড়া আমার নাম ভাঙিয়ে তিনি অনেকবার প্রযোজকের কাছ থেকে টাকা নিয়েছেন। অথচ আমি নিজের পেমেন্টই পুরোটা পাইনি। টাকা নিয়ে পলাশের সঙ্গে অনেকবার ঝামেলা হয়েছে।
অন্যদিকে নায়িকা ও প্রযোজনা সংস্থার অভিযোগ অস্বীকার করেছেন নির্মাতা রাশিদ পলাশ। তিনি বলেন, আমার বিরুদ্ধে সমস্ত অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত ও ভিত্তিহীন।’ এদিকে চুরি ও হত্যার উদ্দেশ্যে মারধর করার অভিযোগে গুলশান থানায় হওয়া মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন ববি। গত ২৫ জুন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা শুনানি শেষে দুই হাজার টাকা মুচলেকায় তার জামিন আবেদন মঞ্জুর করেন।
রেস্টুরেন্ট ক্রয় করা সংক্রান্ত মারধর ও হুমকি দেওয়ার ঘটনা নিয়ে ববির বিরুদ্ধে মামলা হয়েছে।
গত ২৩ জুন দুপুরে গুলশান থানায় মামলাটি করেন মুহাম্মদ সাকিব উদ্দোজা নামের এক ব্যবসায়ী। এতে ববি ও তার বন্ধু মির্জা আবুল বাশারের বিরুদ্ধে হত্যাচেষ্টা, মারধর ও চুরিসহ বেশ কয়েকটি অভিযোগ আনা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর