মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

ফের ভাঙছে লোপেজ ও অ্যাফ্লেকের সম্পর্ক!

ভয়েস বাংলা প্রতিবেদক / ৩১ বার
আপডেট : শুক্রবার, ১৭ মে, ২০২৪

বছর দুয়েক আগেই বিয়ে করেছেন হলিউড তারকা বেন অ্যাফ্লেক ও জেনিফার লোপেজ। ২০২২ সালের ১৬ জুলাই তাদের বিয়ে হয়েছিল। তারা নিজেরা যেমন খুশি ছিলেন, ভক্তরাও হয়েছিল আনন্দিত। কিন্তু সেই সুখ টেকসই হলো না। এরই মধ্যে ফাটল ধরেছে বেন-জেনিফারের সম্পর্কে।
বুধবার (১৫ মে) থেকেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। অ্যাফ্লেক ও লোপেজ যৌথভাবে যে বাড়ি কিনেছিলেন, ইতোপূর্বে সেটা ছেড়ে দিয়েছেন অভিনেতা। গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছেন গায়িকা-অভিনেত্রী লোপেজ। ইনস্টাগ্রামে একটি পোস্টে লাইক দিয়ে বিচ্ছেদের আশঙ্কা উসকে দিয়েছেন তিনি।
একটি পেজ থেকে দেওয়া ওই পোস্টে লেখা রয়েছে, যার মধ্যে সততা ও মানসিক নিরাপত্তা নেই; তার সঙ্গে আপনি কখনও একটি সুস্থ সম্পর্ক গড়ে তুলতে পারবেন না।
এমন পোস্টে জেনিফার লোপেজের রিঅ্যাকশন দেখে নেটিজেনদের মনে তাদের বিচ্ছেদের খবর পোক্ত হয়েছে। এর আগে হলিউডভিত্তিক সংবাদসংস্থা টিএমজেড-র এক প্রতিবেদনে বলা হয়েছে, লোপেজ ও অ্যাফ্লেক আলাদা থাকছেন। তবে বৃহস্পতিবার (১৬ মে) ভিন্ন চিত্র দেখা গেছে লস অ্যাঞ্জেলসের এক স্টুডিওতে। যেখানে নৃত্য অনুশীলনের জন্য এসেছিলেন জেনিফার লোপেজ। সে সময় তার হাতে বিয়ের আংটি দেখা গেছে। তাই বিচ্ছেদের বিষয়টিকে এখনও গুঞ্জন হিসেবে বিবেচনা করছে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।
এই প্রথম নয়, এর আগেও ছাড়াছাড়ি হয়েছিল জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের মধ্যে। ২০০৩ সালে ক্রিস জুডের সঙ্গে বিচ্ছেদের পর অ্যাফ্লেকের প্রেমে পড়েন লোপেজ। কয়েক মাস প্রেমের পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। তবে ২০০৪ সালে বিয়ের আগ মুহূর্তে সম্পর্ক ছিন্ন করেন তারা।
এরপর দীর্ঘ ১৮ বছরে তারা দুজনেই ভিন্ন সম্পর্কে যুক্ত হন; বিয়ে করে সন্তানের জনকও হন। কিন্তু জীবন চক্রে লোপেজ-অ্যাফ্লেকের সম্পর্ক পুনরায় জোড়া লাগে। এবং তারা বিয়েও করেন। সেই বিয়েও এখন আবার নড়বড়ে অবস্থানে!
সূত্র: মারকা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর