মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

নোংরা রাজনীতিতে ফিরবেন না সোহেল তাজ

রিপোর্টার / ৯ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪

নোংরা রাজনীতিতে আর ফিরবেন না। কখনও পরিস্থিতি ভালো হলে বিবেচনা করবেন জানিয়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ বলেছেন, আওয়ামী লীগসহ সব দলেরই আত্মসমালোচনা করা উচিত। কোনও রাজনৈতিক দলের ওপরই প্রতিহিংসা করা উচিত নয়।
আওয়ামী লীগের অনেক নিরীহ নেতাকর্মী রয়েছেন, যাদের ওপর অত্যাচার, নিপীড়ন হচ্ছে। এটির নিন্দা জানাই। যেসব আওয়ামী লীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে তারা সবাই দোষী নয়। এই বিষয়গুলো নিয়ে আরও সচেতন হওয়া জরুরি। এর সঠিক তদন্ত হওয়া প্রয়োজন বলেও মন্তব্য করেন তিনি।
বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যান সোহেল তাজ। তিনি তার সঙ্গে অতি সম্প্রতি ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনা ও জীবনের নিরাপত্তাজনিত বিষয় নিয়ে অন্তর্বর্তী সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা সঙ্গে আলোচনা করেছেন। পরে সচিবালয়ের সামনে সাংবাদিকদের এক প্রশ্নে তিনি এসব কথা জানান।
অন্তর্বর্তী সরকারকে অভিনন্দন জানিয়ে সোহেল তাজ বলেন, ছাত্র-জনতার অভ্যুত্থানের মধ্য দিয়ে এই সরকার গঠিত হয়েছে। তাই এই সরকারের কাছে মানুষের প্রত্যাশাও বেশি। তাদের প্রথম দায়িত্ব আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও মানুষের নিরাপত্তা নিশ্চিত করা। গুম, বিচারবহির্ভূত হত্যা কখনোই গ্রহণযোগ্য নয় বলেও উল্লেখ করেন সাবেক এই প্রতিমন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর