মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

নতুন জুতোয় পা গলালেন শাহরুখ-সুহানা!

ভয়েস বাংলা প্রতিবেদক / ২৫ বার
আপডেট : বুধবার, ১০ জুলাই, ২০২৪

মেয়ের সঙ্গে দোকান ঘুরে ঘুরে কেনাকাটা করছেন বলিউড বাদশা। দোকানের বেঞ্চে বসে দু’জনেই পা গলিয়ে দেখছেন নতুন জুতো, কোনটা কেনা যায়!
শাহরুখ খান ও কন্যা সুহানা খানের এমনই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল হ্যান্ডেলে। মাত্র ২৪ ঘণ্টায় সেই ভিডিও দেখে ফেলেছেন কোটি মানুষ। শাহরুখ এখন খান পরিবার নিয়ে রয়েছেন নিউ ইয়র্ক শহরে। সেখানেই একটি দোকানে তার দেখা মিললো, সঙ্গে মেয়ে।
সম্প্রতি নিউ ইয়র্ক শহরে কন্যাসহ শাহরুখ ধরা পড়েছেন এক ভারতীয় কনটেন্ট ক্রিয়েটর-এর ক্যামেরায়। জুতোর দোকানে তিনিও কেনাকাটা করতে গিয়েছিলেন। সেখানেই শাহরুখের সঙ্গে দেখা। অনেকেই বলেন, রাস্তাঘাটে দেখা হলে শাহরুখ মোটেও তার ভক্তদের সঙ্গে ভালো ব্যাবহার করেন না। কিন্তু ওই ভারতীয় কনটেন্ট ক্রিয়েটর দাবি করেন, শাহরুখ মোটেও খারাপ ব্যবহার করেননি। বরং যারাই তার সঙ্গে কথা বলতে গিয়েছেন সকলের সঙ্গেই কথা বলেছেন।
ছেলেমেয়ের সঙ্গে শাহরুখের সম্পর্ক বরাবরই গভীর। যে কোনও অনুষ্ঠানে পুত্র আব্রামের হাত ধরে নিয়ে যান শাহরুখ। মেয়ে সুহানার সঙ্গেও তার সম্পর্ক নিবিড়। দীর্ঘদিন পর ২০২৩ সালটি শাহরুখের অভিনয়জীবনে নতুন পালক যোগ করেছে। ‘পাঠান’, ‘জওয়ান’, ‘ডাঙ্কি’র সাফল্যের পর এবার তিনি তৈরি হচ্ছেন ‘কিং’-এর জন্য। এই ছবিতেই প্রথমবার তিনি অভিনয় করবেন মেয়ে সুহানার সঙ্গে। ২০২৩ সালে সুহানাও বলিউডে পা রেখেছেন। জয়া আখতারের ‘দ্য আর্চিজ’ ছবিতে অভিনয় করেছেন তিনি। সূত্র: টাইমস অব ইন্ডিয়া


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর