বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

ধর্ষণের দৃশ্যে পাশবিক রাহুল, তৃপ্তির অস্বস্তি লাগলে যা করতে বলেন

রিপোর্টার / ৭ বার
আপডেট : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

ধর্ষণ দৃশ্যে অভিনয়ের সময়ে অতিরিক্ত দায়িত্বশীল হওয়া জরুরি এবং খুব যত্নের সঙ্গে এ ধরনের দৃশ্যে অভিনয় করতে হয় বলে জানান বলিউড অভিনেতা রাহুল বোস।
আনন্দবাজার অনলাইনের এক সাক্ষাৎকারে সম্প্রতি ধর্ষণ দৃশ্যে অভিনয়ের সময় কী কী বিষয় মাথায় রাখা উচিত— এ বিষয়ে অভিনেতা রাহুল বোস বলেন, ‘বুলবুল’ ছবিতে যমজ ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই ছবিতেই তৃপ্তি দিমরির সঙ্গে একটি ধর্ষণ দৃশ্য ছিল তার। সেই অভিজ্ঞতা নিয়ে কথা।
রাহুল বলেন, তৃপ্তি দিমরি অসাধারণ একজন অভিনেত্রী। তৃপ্তির চরিত্রকে ধর্ষণ করে খুন করে রাহুলের চরিত্রটি। বিছানাতেই মৃত্যু হয় তৃপ্তির। সাংঘাতিক ছিল সেই দৃশ্যটি। এ অভিনেতা বলেন, আমরা দৃশ্যটির জন্য মহড়া দিচ্ছিলাম। তার মধ্যেই ওর (তৃপ্তি) সঙ্গে আলোচনা করি। তিনি বলেন, ক্যামেরা অন হওয়ামাত্রই তিনি সেই পাশবিক রূপ ধারণ করবেন। কিন্তু বিছানায় যদি সামান্যতম অস্বাচ্ছন্দ্য বোধ করেন তৃপ্তি, সঙ্গে সঙ্গে যেন তার নাম ধরে ডাকেন। অসুবিধা হলেই ‘রাহুল’ বলে ডাকার পরামর্শ দেন তিনি। তা হলেই তিনি সতর্ক হবেন বলে জানান রাহুল বোস।
রাহুল বলেন, এ ছবিতে অভিনয় করেই বুঝেছিলেন, অভিনেত্রী হিসেবে কতোটা শক্তিমান তৃপ্তি। অভিনেত্রীর সঙ্গে কাজের অভিজ্ঞতাও ভালো। তিনি বলেন, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘বুলবুল’। ছবিতে এক নববধূর বেশে অভিনয় করেছিলেন তৃপ্তি। মৃত্যুর পর অতিপ্রাকৃত শক্তি ধারণ করে সে প্রতিশোধ নেয়।
আনুশকা শর্মা প্রযোজিত এ ছবিতে তৃপ্তি ও রাহুল ছাড়াও অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম, অবিনাশ তিওয়ারি, বাসুদেব মুখোপাধ্যায় প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর