সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

দিশার রহস্যময় প্রেম

রিপোর্টার / ৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

‘কল্কি’ ছবির শূটিংয়ের সময় থেকেই দিশা ও প্রভাস কাছাকাছি এসেছেন। শোনা যায়, ছবির শূটিংয়ের পর নাকি ঘণ্টার পর ঘণ্টা আড্ডা মারতেন এই তারকা জুটি। শুধু তাই নয়, হায়দরাবাদের নানা রেস্তোরাঁ ও ক্যাফেতেও নাকি ঢুঁ মারতে দেখা গেছে এই দুজনকে। তবে এই প্রেম নিয়ে একেবারেই কিছু বলতে নারাজ প্রভাস
বলিউড অভিনেত্রী দিশা পাটানি। ক্যারিয়ারের বেশ ভালো সময় পার করছেন তিনি। প্রভাসের সঙ্গে প্রথমবারের মতো ‘কল্কি ২৮৯৮ খ্রিস্টাব্দ’ ছবিতে কাজ করার পর তার জনপ্রিয়তা বেড়েছে। এই ছবির সাফল্যের পাশাপাশি দিশা তার প্রেম জীবন নিয়েও খবরে রয়েছেন। প্রভাসের সঙ্গে যুক্ত হচ্ছে অভিনেত্রীর নাম। এই জল্পনাকে এখন ইন্ধন দিয়েছে দিশার নতুন হাতে তৈরি ট্যাটু। অভিনেত্রীর বাহুতে সম্প্রতি একটি ‘পিডি’ ট্যাটু দেখা যায়। দিশার ট্যাটু দেখে অবাক ভক্তরা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ৩২ বছর বয়সী দিশা তার থেকে ১২ বছরের বড় দক্ষিণে সুপারস্টার প্রভাসের সঙ্গে ডেট করছেন।
সূত্রের খবর, ‘কল্কি’ ছবির শূটিংয়ের সময় থেকেই দিশা ও প্রভাস কাছাকাছি এসেছেন। শোনা যায়, ছবির শূটিংয়ের পর নাকি ঘণ্টার পর ঘণ্টা আড্ডা মারতেন এই তারকা জুটি। শুধু তাই নয়, হায়দরাবাদের নানা রেস্তোরাঁ ও ক্যাফেতেও নাকি ঢুঁ মারতে দেখা গিয়েছে এই দুজনকে। তবে এই প্রেম নিয়ে একেবারেই কিছু বলতে নারাজ প্রভাস। এরমধ্যে দিয়ে টাইগার শ্রফের সঙ্গে ব্রেকআপের পর থেকেই দিশার ডেটিং লাইফ ঘিরে তুমুল রহস্য তৈরি হয়েছে। অনেকের মন্তব্য তবে কি, দিশা লুকিয়ে লুকিয়ে কি প্রেম করছেন প্রভাসের সঙ্গে? দিশাকে সম্প্রতি ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা।
তিনি একটি নীল ট্যাঙ্ক টপ পরেছিলেন যার ওপর ছিল প্রজাপতির নক্সা। সাদা প্যান্টের সঙ্গে নিয়েছিলেন একটি সাদা হ্যান্ডব্যাগ এবং গাঢ় সানগ্লাস। তবে এটি তার বাম বাহুতে একটি ট্যাটু ছিল, যা সমস্ত মনোযোগ আকর্ষণ করে। যেখানে লেখা ‘পিডি’। কিন্তু তার কী অর্থ, তা সঠিকভাবে বুঝে উঠতে পারছিলেন না কেউই। বেশ কয়েকজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ভিডিওর কমেন্ট সেকশনে মন্তব্য করেন। যাদের মধ্যে অনেকেরই মত ছিল, দিশা তার কল্কি ২৮৯৮ এডি সহ-অভিনেতা প্রভাসের সঙ্গে প্রেম করছেন।
এই জল্পনার কয়েক ঘণ্টা পরেই দিশা অবশেষে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন ট্যাটু নিয়ে মুখ খুললেন। তিনি তার ফিডে একই ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, ‘আমার ট্যাটু ঘিরে এত কৌতূহল দেখে মজা পেয়েছি! বোঝার চেষ্টা করছি এত আনন্দ কিসের। দিশার রহস্যময় বক্তব্য আরও বাড়িয়ে দিল জল্পনা। ট্যাটুর কী অর্থ তা অবশ্য এখনো খোলসা হলো না। অন্যদিকে দিশাকে সম্প্রতি আলেকজান্ডার অ্যালেক্স ইলিচের সঙ্গে বাইরে যেতে দেখা গিয়েছিল।
এই অ্যালেকজান্ডারের পুরো হাত ও বাইসেপজুড়ে রয়েছে দিশা পাটানির মুখ। তারা তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত বা অস্বীকার কোনোটাই করেননি। আলেকজান্ডারের আগে ‘বাঘি থ্রি’র সহ-অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল দিশার। প্রসঙ্গত, কৃতী স্যাননের সঙ্গে নাকি প্রেম করছিলেন প্রভাস। এমনকী, রটেছিল আদিপুরুষ সিনেমার মুক্তি পর নাকি বাগদানও সারবেন দুজনে। তবে আদিপুরুষ মুক্তিও পায়, বিতর্কও ওঠে। বক্স অফিসে মুখ থুবরে পড়ে। কৃতী ও প্রভাসের প্রেম কিন্তু টেকে না। আর এবার দিশার সঙ্গে নাম জড়িয়ে নতুন প্রেম গুঞ্জনে ফাঁসলেন প্রভাস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর